বীণা মালিক নিজেই বাজিকর!

ইট ছুড়েছিলেন বীণা মালিক, এবার পাটকেল নিক্ষিপ্ত হলো তাঁর দিকে। ভারতীয় ফটোসাংবাদিক ধীরাজ দীক্ষিত অভিযোগ করলেন, পাকিস্তানি এই টিভি অভিনেত্রী নিজেই একজন বাজিকর। স্পট ফিক্সিংয়ে জন্য মোহাম্মদ আসিফ অভিযুক্ত হওয়ার পর তাঁর সাবেক প্রেমিকা বীণা অভিযোগ করেছিলেন আসিফ অনেক আগে থেকেই ম্যাচ পাতাতেন, আর তাঁকে এ কাজে সহায়তা করতেন ধীরাজ। এই অভিযোগ ধীরাজ অনেক আগেই উড়িয়ে দিয়েছেন। পুরোনো ব্যাপারটি নিয়ে তাঁর নতুন করে মুখ খোলার কারণ ভারতীয় এক টিভি চ্যানেলের রিয়্যালিটি শোতে অংশ নিতে বীণা এখন ভারতে।
এটা সহ্য করতে পারছেন না ধীরাজ, ‘পররাষ্ট্র মন্ত্রণালয়কে আমি চিঠি দিয়েছি যাতে তার ভিসা বাতিল করা হয়। এক মিনিটও তাকে আমি ভারতের মাটিতে দেখতে চাই না। সে আমার ভাবমূর্তি নষ্ট করেছে, তার জন্য চাকরি হারাতে হয়েছে আমাকে।’ ভারতে এসে টিভির রিয়্যালিটি শোতে অংশ নেওয়ার মতো তারকাখ্যাতি বীণার নেই বলেও দাবি ধীরাজের, ‘কালার্স চ্যানেল তাকে বাইরে থেকে নিয়ে এসেছে যেন সে একজন বড় সেলিব্রিটি। তার মতো চরিত্রহীন একজনকে রিয়্যালিটি শোতে নিয়ে আসার কোনো মানে হয়? সে অপরাধী, ম্যাচ ফিক্সার। বাজি ও ম্যাচ পাতানোর জগতে ভারতকেও নিয়ে আসতে চায় সে এটা সবাইকে বুঝতে হবে।’
সাবেক প্রেমিক আসিফকে ফাঁসাতে গিয়েই ম্যাচ পাতানোর অভিযোগ করে কি নিজেই বিপদে পড়ে গেছেন বীণা! এর আগে আইসিসির দুর্নীতি দমন ও নিরাপত্তা শাখার কর্মকর্তারা পাকিস্তানি এই টিভি অভিনেত্রীকে জেরাও করেছেন।

No comments

Powered by Blogger.