জিপি-বিসিবি একাডেমির সিরিজ

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচটা জিতেছিল জিপি-বিসিবি একাডেমি দল, দ্বিতীয়টা দক্ষিণ আফ্রিকা একাডেমি। বিকেএসপির শেষ ম্যাচটা তাই হয়ে দাঁড়িয়েছিল অলিখিত ফাইনাল। আসিফ আহমেদের সেঞ্চুরির সৌজন্যে কাল তাতে সফরকারীদের ৬৭ রানে হারিয়ে সিরিজটাই জিতে নিয়েছে জিপি-বিসিবি একাডেমি দল।
দলের ৪০ রানে ওপেনার আনামুল হক আউট হয়ে গেলেও আরেক ওপেনার রনি তালুকদার ও আসিফ দ্বিতীয় উইকেটে যোগ করেন ৮৩ রান। ষষ্ঠ উইকেটে আসিফ ও নাসির হোসেনের ৫৪ রানে দক্ষিণ আফ্রিকা একাডেমি দলের ধরাছোঁয়ার বাইরে চলে যায় বিসিবি একাডেমি দল। পুরো ৫০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ৩০৫ রান করে তারা। একটি ছক্কা আর চারটি বাউন্ডারিতে ১২০ বলে ১০৭ রান করে আসিফ হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ। ম্যান অব দ্য সিরিজ নাসির হোসেন।
ব্যাট হাতে ৩৮ রান করার পর কাল বল হাতেও সফল অফ স্পিনার নাসির—৪৪ রানে নিয়েছেন ৩ উইকেট। ৪৩ রানে ৩ উইকেট নিয়েছেন সানজামুল ইসলামও। ৪৬.৩ ওভারে ২৩৮ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা একাডেমি দলের পক্ষে অ্যাডায়ার করেন সর্বোচ্চ ৪৭ রান।
দেশে ফেরার আগে আগামীকাল ও পরশু বিকেএসপিতেই বিসিবি একাডেমি দলের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা একাডেমি দল।

No comments

Powered by Blogger.