ড্র করল ইন্টার মিলানও

সুযোগটা কাজে লাগাতে পারেনি ইন্টার মিলান। এসি মিলান ও এএস রোমা নিজেদের আগের ম্যাচে ড্র করায় নিকটতম প্রতিদ্বন্দ্বীর সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে নেওয়ার সুযোগ পেয়ে গিয়েছিল ইন্টার। কিন্তু পরশু জেনোয়ার সঙ্গে গোলশূন্য ড্র করে সে সুযোগটা হারিয়ে ফেলল তারা। যদিও পয়েন্ট ব্যবধানে কোনো হেরফের হয়নি।
দ্বিতীয় স্থানে থাকা এসি মিলানের সঙ্গে পয়েন্ট ব্যবধানটা ইন্টারের সেই চারই আছে। ২৭ ম্যাচে ইন্টারের ৫৯, মিলানের ৫৫। ৫২ পয়েন্ট নিয়ে রোমা তৃতীয় স্থানে। তবে লিভর্নোকে ১-০ গোলে হারিয়ে জুভেন্টাসকে পেছনে ফেলেছে পালের্মো। ২৭ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে তারা। পঞ্চম স্থানে জুভেন্টাস (৪৪)।
মারিও বালোতেল্লি, জোরান পানদেভ ও ডিয়েগো মিলিতোর ত্রিফলা আক্রমণও জেনোয়ার শক্ত রক্ষণকে ভাঙতে পারেনি। এমনকি শেষ ১৫ মিনিটের আগে কখনো মনেই হয়নি ইন্টার জেনোয়ার পোস্টে বল পাঠাতে পারবে।
ইন্টার কোচ হোসে মরিনহো নিষেধাজ্ঞার কারণে ডাগআউটে থাকতে পারেননি। খেলা দেখতে হয়েছে তাঁকে গ্যালারিতে বসে। দল গোল পাচ্ছে না দেখে উত্তেজিত হয়ে পড়েছিলেন ইন্টারের পর্তুগিজ কোচ। বসার জায়গা বদলাতে বদলাতে মাঠের কাছাকাছি যাওয়ার চেষ্টা করেছেন। ওখান থেকেই দিয়েছেন বিভিন্ন নির্দেশনা। কিন্তু তাতেও কোনো কাজ হয়নি।

No comments

Powered by Blogger.