আবারও প্রেসিডেন্টস কাপের আয়োজক আবাহনী

আবারও এএফসি প্রেসিডেন্টস কাপের নিজেদের গ্রুপ পর্বের খেলার আয়োজক হতে যাচ্ছে ঢাকা আবাহনী। আগামী ১২-১৬ মে ঢাকায় হবে এই পর্বের খেলা।
‘এ’ গ্রুপে আবাহনীর সঙ্গে আছে আরও তিনটি দল—নেপালের লিগ চ্যাম্পিয়ন (এখনো চূড়ান্ত হয়নি), কিরগিজস্তানের দরদই বিশকেক, চীনা তাইপের ইয়োয়েদি। খেলা হবে ১২, ১৪ ও ১৬ মে। আবাহনীর প্রথম ম্যাচ নেপালের চ্যাম্পিয়ন দলের সঙ্গে, ১৪ মে দরদই বিশকেক ও শেষ ম্যাচের প্রতিপক্ষ ইয়োয়েদি।
তাজিকিস্তানের ভাক্স্ক, কম্বোডিয়ার নাগাকর্প, পাকিস্তানের খান রিচার্স ল্যাবরেটরিজ ও শ্রীলঙ্কার রিনাউন স্পোর্টস ক্লাব নিয়ে ‘বি’ গ্রুপের খেলার ভেন্যু ও সময় এখনো চূড়ান্ত হয়নি। মিয়ানমারের ইয়াদানারবন, তুর্কমেনিস্তানের আইটিটিইউ ও ভুটানের ড্রুকস্টার্স ক্লাব আছে ‘সি’ গ্রুপে। ৯-১৩ মে খেলা হবে মিয়ানমারে।
তিন গ্রুপের চ্যাম্পিয়ন আর সেরা রানার্সআপ দল যাবে পরবর্তী রাউন্ডে।
প্রেসিডেন্টস কাপে এবার নিয়ে তৃতীয়বার খেলছে বাংলাদেশের পেশাদার লিগ চ্যাম্পিয়ন আবাহনী। আগের দুবারও গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে। প্রথমবার নিরপেক্ষ ভেন্যু কুয়ালালামপুরে, দ্বিতীয়বার ঘরের মাঠে গোল-গড়ে। তবে আয়োজক হওয়া মানেই আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ। সবকিছু বিবেচনায় নিয়ে এবারও আয়োজক হতে আবেদন করেছিল আবাহনী, সেই আবেদনে সাড়া দিয়েছে এএফসি।

No comments

Powered by Blogger.