‘টেরিকে রেহাই দিন’

‘যথেষ্ট হয়েছে, এবার সবার থেমে যাওয়া উচিত।’ জন টেরির গোপন প্রণয় কাহিনি নিয়ে হইচই চাপা দেওয়ার আহ্বান জানিয়ে কথাগুলো বলেছেন চেলসির সহকারী কোচ রে উইলকিনস।
ওয়েইন ব্রিজের সাবেক প্রেমিকার সঙ্গে ‘পরকীয়া’র খবর ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই চাপের মুখে আছেন বেচারা টেরি! কি ইংল্যান্ড কি চেলসি—যে জার্সি গায়ে চাপিয়েই মাঠে নামেন, ‘দুয়ো’ শুনতে হয় তাঁকে। উইলকিনস বলেছেন, এটা এখন বন্ধ করা উচিত, ‘অধ্যায়টা শেষ হয়ে গেছে, এমনটা ভাবতেই আমি পছন্দ করি। এখন যা হচ্ছে তাতে আমি মোটেই খুশি নই। কিন্তু এ নিয়ে তো আমি আর কিছু করতে পারি না। শুধু বলতে পারি, অনেক হয়েছে। টেরিকে এবার রেহাই দিন।’
টেরির ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলার আগ্রহ নেই উইলকিনসের, তবে তাঁর অধিনায়কত্বের প্রশংসা ঠিকই করেছেন চেলসির সহকারী কোচ, ‘সে ব্যতিক্রমী এক অধিনায়ক। তাকে পেয়ে আমরা খুশি। মাঠে খেলোয়াড়দের দারুণভাবে নেতৃত্ব দেয়।’
হঠাত্ উইলকিনসের এই টেরি প্রশস্তির কারণটা সহজবোধ্য। পরশু তাঁর নৈপুণ্যেই স্টোক সিটিকে ২-০ গোলে হারিয়ে এফএ কাপের সেমিফাইনালে উঠেছে চেলসি। টেরি নিজে একটি গোল করেছেন, অন্যটি করিয়েছেন ল্যাম্পার্ডকে দিয়ে।
পরশু স্টোকের বিপক্ষে ম্যাচেও প্রায় পুরোটা সময় টেরিকে দুয়ো দিয়েছে স্টোক সমর্থকেরা। এই পারফরম্যান্সে বুঝি তারই জবাব দিলেন সদ্য সাবেক হয়ে যাওয়া ইংল্যান্ড অধিনায়ক।

No comments

Powered by Blogger.