‘মন্ত্রী লতিফ সিদ্দিকী আমার কেউ না, জাতির কাছে ক্ষমা চাইতে হবে’

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল লতিফ সিদ্দিকী আমার কেউ না। তবে বড় ভাই হিসেবে তার বক্তব্যের জন্য আমি জাতির কাছে ক্ষমা প্রার্থণা করছি। লতিফ সিদ্দিকীকেও তার বক্তব্যের জন্য আল্লাহ এবং জাতির কাছে ক্ষমা প্রার্থণা করতে হবে। না করলে প্রচলিত আইনে তার বিচার হবে এবং যা শাস্তি হওয়ার তাই হবে। আজ সকালে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এতে দলের পক্ষে লিখিত বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী। তিনি বলেন, লতিফ সিদ্দিকীর মতো একজন প্রবীণ ব্যক্তির পবিত্র ধর্ম ইসলাম নিয়ে এমন আপত্তিকর বক্তব্য শুধু তার একার হতে পারে না। কৃষক শ্রমিক জনতা লীগ মনে করে এটি আওয়ামী লীগ ও ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে আসা সরকারের বক্তব্য। সরকারের অগণতান্ত্রিক কাজ থেকে জনগণের দৃষ্টি অন্যদিকে নেয়ার এটি কৌশল। তিনি বলেন, আমাদের দলের নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী একজন নিষ্ঠাবান মুসলমান। লতিফ সিদ্দিকীর বক্তব্যে ভাই হিসেবে তিনি মর্মাহত। সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী ও দুই মেয়ে উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে কাদের সিদ্দিকী বড় ভাই লতিফ সিদ্দিকীর হেদায়েতের জন্য আল্লাহর কাছে দোয়া করতে দেশবাসীর প্রতি আহবান জানান। তিনি বলেন, নিউ ইয়র্কে তিনি যে বক্তব্য দিয়েছেন তাতে জাতি মর্মাহত। মুসলিম সম্প্রদায় ব্যতিত। কৃষক শ্রমিক জনতা লীগ মর্মাহত। আমি এই বক্তব্যের নিন্দা জানাই। ভারাক্রান্ত হৃদয়ে আমি আজ এখানে উপস্থিত হয়েছি। একজন মুসলমান হিসেবে আমি এই বক্তব্যে নিন্দা জানাই। মন্ত্রী লতিফ সিদ্দিকী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লতিফ সিদ্দিকী আমার কেউ না। তবে তিনি আমার ভাই।

No comments

Powered by Blogger.