ছয় স্থানে ৬ জন খুন

পৃথক ঘটনায় দেশের বিভিন্ন স্থানে ৬ জন খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :
মুক্তাগাছা (ময়মনসিংহ) :সরকারি হাসপাতাল চত্বর থেকে বৃহস্পতিবার সাবিনা খাতুন (১২) নামে এক শিশুকন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার তারাটি পূর্বপাড়া গ্রামের মৃত বিল্লাল হোসেনের মেয়ে। এলাকাবাসীর ধারণা, সাবিনাকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করে কে বা কারা হাসপাতাল চত্বরের ড্রেনের ভেতর ফেলে দেয়।
সাতক্ষীরা :শ্যামনগর উপজেলার গোডাউন মোড়ের একটি পুকুর থেকে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মাদ্রাসা ছাত্রের নাম মোজাহিদুর রহমান লিটন। বুধবার সন্ধ্যায় পুলিশ তার লাশ উদ্ধার করে।
সিরাজগঞ্জ/উল্লাপাড়া:উল্লাপাড়ায় গাছের ঝরাপাতা কুড়ানোকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে মামুন নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত মামুন উল্লাপাড়া পৌরসভার কাওয়াক মহল্লার আবদুস সালামের ছেলে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। তারা হলো_ ফারুক, আবদুল আলিম ও আবদুল জলিল।
ঈশ্বরদী :সদর উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ভবানীপুর গুচ্ছগ্রামে আবুল প্রামাণিক ওরফে আবু নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার ভবানীপুর গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবু ওই গ্রামের জামিল প্রামাণিকের ছেলে। ঈশ্বরদী থানার ওসি বিমান কুমার দাশ জানান, লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।
সাদুল্যাপুর (গাইবান্ধা): উপজেলার খামারবাগচি গ্রাম থেকে পুলিশ বুধবার মোমেনা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। দুই সন্তানের জননী মোমেনা বেগম ওই গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে মোমেনা বিষপান করে মারা গেছে।
সিরাজগঞ্জ :সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের চুনিয়াহাটি এলাকার একটি বেতক্ষেতের মধ্য থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গলায় ওড়না পেঁচানো অবস্থায় বৃহস্পতিবার লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.