সিটি করপোরেশন-জ্যেষ্ঠ প্রকৌশলী পেটালেন সহকর্মীকে

চট্টগ্রাম সিটি করপোরেশনের বিদ্যুৎ বিভাগের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাহফুজুল হকের বিরুদ্ধে সহকারী প্রকৌশলী জামাল উদ্দিনকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। হাতের ওয়াকিটকি দিয়ে আঘাত করার পর উল্টো জামাল উদ্দিনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ারও উদ্যোগ নিয়েছেন তিনি।


জানা গেছে, গত রোববার বিদ্যুৎ বিভাগের দামপাড়া কার্যালয়ে সামান্য বিষয়ে কথা কাটাকাটির পর হঠাৎ রেগে যান ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাহফুজুল হক। একপর্যায়ে তিনি তাঁর ওয়াকিটকি দিয়ে জামাল উদ্দিনের হাতে আঘাত করেন। এতে জামাল উদ্দিনের একটি আঙুল থেঁতলে যায়। জামাল উদ্দিন অভিযোগ করে বলেন, ‘মাহফুজুল হক আমাকে অকথ্য ভাষায় গালি দেন। আমি প্রতিবাদ করলে তিনি ওয়াকিটকি দিয়ে আমার হাতে আঘাত করেন। সেখানে দায়িত্বরত সব প্রকৌশলীই এ ঘটনা দেখেছেন।’
তবে মাহফুজুল হক প্রথম আলোকে বলেন, ‘এটা আমাদের ব্যাপার। এসব নিয়ে আপনাদের মাথা না ঘামালেই ভালো হয়। তা ছাড়া আমি জামাল উদ্দিনকে মেরেছি তার কোনো প্রমাণ নেই।’
অভিযোগ রয়েছে, সম্প্রতি বিভিন্ন বিষয় নিয়ে ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলীর সঙ্গে তাঁর সহকর্মীদের মতভেদ দেখা দেয়। এর রেশ ধরে তিনি জামাল উদ্দিনের গায়ে হাত তোলেন। তবে সহকর্মীদের সঙ্গে কোনো বিষয়ে দূরত্ব তৈরি হয়নি বলে দাবি করেন মাহফুজুল হক।
এ প্রসঙ্গে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী মো. মোখতার আলম প্রথম আলোকে বলেন, ‘বিষয়টি আমি দেরিতে শুনেছি। তাঁদের দুজনের আচরণেই সমস্যা আছে।’

No comments

Powered by Blogger.