অনলাইন কুইজে পুরস্কার পেলেন যাঁরা

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে প্রথম আলো অনলাইন ও ওরিয়ন গ্রুপের যৌথ উদ্যোগে আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতার প্রথম ও দ্বিতীয় পর্বের মেগা পুরস্কার বিজয়ীদের হাতে গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। পুরস্কার তুলে দেন জাতীয় দলের সাবেক ফুটবলার ইমতিয়াজ আহমেদ নকিব।
এ ছাড়া প্রথম আলোর সাপ্তাহিক ক্রোড়পত্র ছুটির দিনে আয়োজিত ‘ক্যানন-ছুটির দিনে বিগ শট কুইজ’ দ্বিতীয় পর্বের তিনজন বিজয়ীকে নির্বাচিত করা হয় লটারির মাধ্যমে। জাতীয় ফুটবল দলের সাবেক স্ট্রাইকার ইমতিয়াজ আহমেদ নকিব মোবাইল ফোনে বিজয়ীদের খুশির খবর ও অভিনন্দন জানান।
অনলাইন কুইজ প্রতিযোগিতার প্রথম ও দ্বিতীয় পর্বের মেগা পুরস্কারজয়ীরা হলেন নাফরুন নাহার ও মো. আবদুল মান্নান। তাঁরা দুজনই পুরস্কার হিসেবে পেয়েছেন একটি করে ল্যাপটপ। এ ছাড়া প্রতিদিনের কুইজ বিজয়ীদের প্রত্যেককে একটি করে নকিয়া মোবাইল ফোন পুরস্কার হিসেবে দেওয়া হয়।
প্রথম আলোর উপসম্পাদক আনিসুল হক পুরস্কার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘বিশ্বকাপ আমাদের জীবনে এক অনাবিল আনন্দের উৎস হয়েই আসে। এই বিশ্বকাপ উপলক্ষে প্রথম আলোর কুইজ আয়োজনে সবার বিপুল অংশগ্রহণ পাঠকদের সঙ্গে পত্রিকাটির গভীর সম্পর্ককেই নির্দেশ করে।’
ইমতিয়াজ আহমেদ নকিব বলেন, ‘বিশ্বকাপে বাংলাদেশের খেলার সম্ভাবনা দেখা দিতে পারে, যদি আমরা সবাই পরিকল্পিতভাবে এ লক্ষ্যে এগিয়ে যাই।’ তিনি কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও বিজয়ীদের অভিনন্দন জানান।
অনলাইন কুইজ প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ওরিয়ন গ্রুপের করপোরেটবিষয়ক ব্যবস্থাপক চৌধুরী খালেদ মাসুদ বলেন, অনলাইনে এই প্রথমবারের মতো কোনো কুইজ প্রতিযোগিতার পৃষ্ঠপোষক হতে পেরে ওরিওন গ্রুপ আনন্দিত। ভবিষ্যতেও প্রথম আলোর এ ধরনের আয়োজনে অংশ নেওয়ার ইচ্ছা পোষণ করেন চৌধুরী খালেদ মাসুদ।
ক্যাননের এ দেশের পরিবেশক জেএন অ্যাসোসিয়েটসের মহাব্যবস্থাপক আবদুল্লাহ হেল সাফি বলেন, তাঁরা ছুটির দিনে আয়োজিত কুইজের অংশ হতে পেরে অত্যন্ত আনন্দিত। তাঁরা চান এ ধরনের কুইজ প্রতিযোগিতায় পাঠকেরা আরও বেশি অংশ নেন।
অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রথম আলোর অনলাইন বিভাগের প্রধান সেলিম খান।

No comments

Powered by Blogger.