বড় জয় চট্টগ্রামের

রানের খোঁজে নিউজিল্যান্ড থেকে ফিরেই চলে গিয়েছিলেন খুলনা। কিন্তু রানের দেখা আর পেলেন না মোহাম্মদ আশরাফুল। প্রথম ইনিংসে শূন্য রানে রান আউট হয়েছিলেন, দ্বিতীয় ইনিংসে করতে পারলেন মাত্র ২১।
হেরে গেছে আশরাফুলের দল ঢাকাও। খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় পর্বে তাদের ২১৮ রানে হারিয়েছে চট্টগ্রাম। বিকেএসপিতে রাজশাহী ও খুলনার ম্যাচটি ড্র হয়েছে। বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় সেখানে এক বলও গড়ায়নি কাল।
নাজিমউদ্দিনের সেঞ্চুরিতে আগের দিনই ৩৯৮ রানে এগিয়ে ছিল চট্টগ্রাম। পরশু দিনশেষে স্কোর ছিল ৮ উইকেটে ৩২৫। কাল আর ১ উইকেট হারিয়ে ৫ রান যোগ করতেই ইনিংস ঘোষণা করেন চট্টগ্রামের অধিনায়ক নাফিস ইকবাল। জয়ের জন্য ৪০৪ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে ১৮৫ রানেই অলআউট ঢাকা। এই জয়ে ৭ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে খুলনার সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে চট্টগ্রাম। সমান ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে রাজশাহী। ৬৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ঢাকা।
সংক্ষিপ্ত স্কোর: চট্টগ্রাম: ৩১২ ও ৩৩০/৯ ডিক্লে. (নাজিমউদ্দিন ১৩৬, ফয়সাল ৫৯, আরমান ৩২, ইলিয়াস ২৮; শরীফ ২/৬৪, রনি ২/২৭, আশরাফুল ২/৩২, নাদিফ ২/৬৪)। ঢাকা: ২৩৯ ও ১৮৫ (মার্শাল ৪৭, মেহরাব ৩৫, শুভগত ২৪; ফয়সাল ৩/৩৯, ইলিয়াস ২/৭৮, ইকবাল ১/২৩, মামুন ১/১৩)। ম্যান অব দ্য ম্যাচ: কাজী কামরুল (চট্টগ্রাম)।

No comments

Powered by Blogger.