রুনির জোড়া গোলে চেলসির কাছে ম্যানইউ

আবার দুটি হেড। আবার জোড়া গোল ওয়েইন রুনির। আগের দুটি ছিল চ্যাম্পিয়নস লিগে এসি মিলানের বিপক্ষে। আর পরশু রুনি দুবার হেডে দুই গোল করলেন ইংলিশ প্রিমিয়ার লিগে, ওয়েস্টহামের বিপক্ষে। রুনির জোড়া গোলে ওয়েস্টহামকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্য গোলটি করেছেন রুনির বদলি হিসেবে নামা মাইকেল ওয়েন।
রুনি এখন ম্যানইউর গোলমেশিন। এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৩৫টি ম্যাচ খেলেছেন এই ইংলিশ স্ট্রাইকার। করেছেন ২৭ গোল। এর মধ্যে সর্বশেষ ১৯ ম্যাচের প্রত্যেকটিতেই গোল করেছেন। মৌসুমের শুরুতে নাকি কোচ অ্যালেক্স ফার্গুসন ৩০ গোলের লক্ষ্য বেঁধে দিয়েছিলেন রুনিকে। কিন্তু রুনির লক্ষ্যটা আরও ওপরে—উইঙ্গার হিসেবে ম্যানইউর পক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর করা এক মৌসুমে সর্বোচ্চ ৪২ গোলের রেকর্ড।
যে গতিতে রুনি এগোচ্ছেন তাতে ওটা অসম্ভব কিছু নয়। আর সতীর্থদের থেকেও ভালোই সংগত পাচ্ছেন তিনি। মিলানের বিপক্ষে তাঁর একটি গোলের উত্স ছিলেন ভ্যালেন্সিয়া। পরশু ৩৮ ও ৫৫ মিনিটে করা রুনির দুটি গোলেরই উত্স ছিলেন তিনি।
রুনির জোড়া গোলে পাওয়া জয়ে পয়েন্ট তালিকায় চেলসির কাছাকাছি পৌঁছে গেছে ম্যানইউ। এখন শীর্ষে থাকা চেলসির সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান মাত্র ১। তবে এক ম্যাচ কম খেলেছে চেলসি। ২৭ ম্যাচে ৬১ পয়েন্ট কার্লো আনচেলত্তির দলের। ম্যানইউর ৬০ পয়েন্ট ২৮ ম্যাচে।

No comments

Powered by Blogger.