দুই গঞ্জের লড়াইয়ে নায়ক জনসন

ম্যাচটা শেষ দিকে জমে উঠল। দেখল দুই লাল কার্ড আর দুই গোল। কাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে সিটিসেল বাংলাদেশ লিগে রহমতগঞ্জকে হারিয়ে শেষ পর্যন্ত জয় ফরাশগঞ্জের (২-০)।
ফরাশগঞ্জ-রহমতগঞ্জ মানেই পুরান ঢাকার দুই দলের মর্যাদার লড়াই। কাল সেই লড়াইয়ে ফরাশগঞ্জের নায়ক নাইজেরিয়ান স্ট্রাইকার কালু জনসন। ৮২ আর ৮৯ মিনিটে তাঁর দুই গোলেই আনন্দে মাতল ফরাশগঞ্জ। তবে ৬৩ মিনিটে রেজাউল লাল কার্ড দেখায় ১০ জনের দলে পরিণত হওয়া ফরাশগঞ্জ চাপেই পড়ে গিয়েছিল। ১৬ মিনিট পর রহমতগঞ্জের আসিফ লাল কার্ড দেখার পর ‘সমতা’ আসে ম্যাচে। এর পরই জ্বলে ওঠেন জনসন।
চট্টগ্রাম আবাহনীর সঙ্গে আগের ম্যাচে গোলশূন্য ড্র করা ফরাশগঞ্জের দুই ম্যাচে চার পয়েন্ট। অন্যদিকে পরাজয় দিয়ে এবার বাংলাদেশ লিগ শুরু করল গতবার প্রথম ম্যাচেই আবাহনীকে হারিয়ে চমক দেখানো রহমতগঞ্জ।
আবাহনী ছেড়ে যাচ্ছেন আলভারো
আবাহনীর আর্জেন্টাইন ট্রেনার ডিয়েগো আলভারো আজ রাতে দেশে ফিরে যাচ্ছেন। চার মাসের চুক্তি শেষ হওয়ার ক’দিন আগেই তাঁর চলে যাওয়া প্রসঙ্গে ঢাকা আবাহনীর পরিচালক কাজী নাবিল আহমেদ জানান, ‘আমরা যে উদ্দেশ্য নিয়ে তাঁকে এনেছিলাম, সেটার ৮০ ভাগ পূরণ হয়েছে। এখন আর ফিটনেস নিয়ে কাজ করার কিছু নেই। তিনি চলে গেলে দলের সমস্যা হবে না।

No comments

Powered by Blogger.