সেদিন অনেক ভয় পেয়েছি

*এখন কী নিয়ে ব্যস্ত আছেন?
**ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত আছি। কয়েকদিন আগে শফিকুর রহমান শান্তুনুর রচনা ও কমল চৌধুরীর পরিচালনায় ‘সুপার স্ক্রু ড্রাইভার’ নামের সাত পর্বের নাটকে অভিনয় করেছি। এটি গত বছরের ‘স্ক্রু ড্রাইভার’ নাটকের সিকুয়াল। এবারই প্রথম কোনো সিকুয়াল নাটকে কাজ করলাম। খুবই উপভোগ করেছি। আশা করছি সবার ভালো লাগবে। এ নাটক ছাড়া ঈদের জন্য আরও কয়েকটি নাটকে অভিনয় করব।
*ধারাবাহিকের ব্যস্ততা কী আছে?
**এই মুহূর্তে জুয়াড়ি, জীবন থেকে নেয়া এ শহরের গল্প ও বিন্দু বিসর্গ নামে তিনটি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার চলছে। এগুলোর শুটিংয়ে নিয়মিত সময় দিতে হচ্ছে। তবে ঈদের জন্য ধারাবাহিকে সময় একটু কম দিচ্ছি।
*‘শূন্য থেকে শুরু’ নাটকেও অভিনয়ের কথা শোনা গেছে...
**হ্যাঁ, আলভী আহমেদের পরিচালনায় নাটকের কাজ শুরু করেছিলাম কিছুদিন আগে। তবে এখনও প্রচারে আসেনি। এ নাটকে অনেক চমক থাকবে দর্শকের জন্য।
*উপস্থাপনার খবর কী?
**বাংলাভিশনে রূপচর্চা বিষয়ক একটি অনুষ্ঠান সঞ্চালনা করছি। উপস্থাপনায় বেশ আনন্দ পাই। আগেও উপস্থাপনার কাজ করেছি। এটি ভিন্ন এক অভিজ্ঞতা।
*সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়েছেন। এখন সব ঠিক আছে তো?
**সেদিন আল্লার রহমতে বেঁচে গেছি। অনেক ভয় পেয়েছি। আমার স্বামী রায়হান খান আহত হয়েছে। আর গাড়ির ড্রাইভার মারা গেছেন। জীবনে এত বড় দুর্ঘটনার মুখে এবারই প্রথম পড়লাম। রায়হান এখন আগের চেয়ে ভালো আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।
সাদিয়া ন্যান্সি

No comments

Powered by Blogger.