বাংলাদেশে সম্মান চুরমার হয়ে যাচ্ছে বলে ভারতের প্রধানমন্ত্রীকে জানাবেন কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, তিনি ভারতের প্রধানমন্ত্রীকে ফোন করার চিন্তা করছেন বলে জানান। এবং তিনি তাকে ফোন করে জানাবেন যে, বাংলাদেশে যা হচ্ছে তাতে আপনার (ভারতের) সম্মান চুরমার হয়ে যাচ্ছে। দেশে (বাংলাদেশ) শান্তি নেই।
কাদের সিদ্দিকী আরো জানান, তিনি কয়েক দিনের মধ্যেই এ ব্যাপারে বাংলাদেশের সবাইকে অবহিত করবেন।
এদিকে তিনি আরো জানান তার স্ত্রী তাকে (কাদের সিদ্দিকী) জিজ্ঞাসা না করে ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর সাথে দুই একদিন আগে কথা বলেছেন । এ ব্যাপারে তিনি সরকারকে খোঁজখবর নিতেও বলেছেন।
কাদের সিদ্দিকী প্রধানমন্ত্রীর উদ্দেশে করে বলেন, দেশের অবস্থা ভালো না। দারোগা পুলিশের ভরসায় থাকবেন না। যেই দিকে সূর্য উঠে সেদিকেই ঝুঁকে পড়ে। তিনি প্রশ্ন করে বলেন, ’প্রধানমন্ত্রী ইন্ডিয়ার জোরে নাচেন? আপনি আর পারবেন না।” তিনি বলেন, পাকিস্তান থেকে আলাদা হয়ে ভারতের দাসত্ব করতে স্বাধীন হয়নি। আমরা ভারতের বন্ধুত্ব চাই, দাসত্ব নয়।
আজ কৃষক শ্রমিক জনতা লীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী এসব কথা বলেন। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরউল্লাহ চৌধুরী এবং সাবেক পরররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী।

No comments

Powered by Blogger.