পদ্মা অয়েল, পিপলস লিজিং ও আরএন স্পিনিংয়ের লভ্যাংশ ঘোষণা

পদ্মা অয়েল কোম্পানি ৫০ শতাংশ নগদ ও ৫০ শতাংশ শেয়ার লভ্যাংশ, পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড ৭৫ শতাংশ শেয়ার লভ্যাংশ এবং আরএন স্পিনিং মিলস লিমিটেড ৩০ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। আজ সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।
পদ্মা অয়েল কোম্পানি: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের ৩০ জুন পর্যন্ত সময়ের জন্য এ লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ এপ্রিল বেলা ১১টায় চট্টগ্রামে পতেঙ্গার গুপ্ত খালের মেইন ইনস্টলেশনে অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ৪ এপ্রিল। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি আয় ২১.৬৯ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ৮০.২২ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ১৮২.৪৮ টাকা।
পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য এ লভ্যাংশ ঘোষণা করেছে। পর্ষদ বিশেষ সাধারণ সভা (ইজিএম), বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডারেদর এবং নিয়ন্ত্রক সংস্থার অনুমতি সাপেক্ষে প্রতি দুটি শেয়ারের জন্য একটি রাইট শেয়ার দেওয়া হবে। প্রতিষ্ঠানটির এজিএম আগামী ২ মে বেলা ১১টায় ঢাকায় এয়ারপোর্ট রোডের আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ৩ এপ্রিল। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি আয় ৯.৪৭ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ৩০.৯৫ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৬.৮০ টাকা।
আরএন স্পিনিং মিলস লিমিটেড: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য এ লভ্যাংশ ঘোষণা করেছে। পর্ষদ মূলধন বাড়ানোর জন্য বিশেষ সাধারণ সভায় (ইজিএম) শেয়ারহোল্ডারেদর এবং নিয়ন্ত্রক সংস্থার অনুমতি সাপেক্ষে প্রতিটি শেয়ারের জন্য একটি রাইট শেয়ার দেওয়ার ঘোষণা দিয়েছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও ইজিএম আগামী ২১ এপ্রিল অনুষ্ঠিত হবে। ইজিএম বেলা ১১টায় এবং এজিএম বেলা সাড়ে ১১টায় কুমিল্লা ইজিজেডে কারখানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। ইজিএম ও এজিএমের রেকর্ড ডেট ৩০ মার্চ। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি আয় ৫.০৪ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ১৬.১০ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৩.৮৮ টাকা।

No comments

Powered by Blogger.