রুনির পাশে নেই কলিন

তাহলে শেন ওয়ার্ন, টাইগার উডসের মতোই পরিণতি হবে ওয়েইন রুনির! এখন পর্যন্ত রুনির বিবাহবিচ্ছেদের কোনো আশঙ্কার ইঙ্গিত কোথাও শোনা যায়নি। কিন্তু কলিন রুনির সঙ্গে যত দ্রুত সম্পর্কের পতন হচ্ছে, তাতে ‘বিচ্ছেদ’ ব্যাপারটা এখন কল্পনা করাই যায়।
সর্বশেষ রুনির একান্ত অনুরোধ উপেক্ষা করে কলিন ‘তীর্থে’ গেলেন! রুনি খুব করে চেয়েছিলেন, লিভারপুলের বিপক্ষে তাঁর ম্যাচের সময় ভিআইপি বক্সে বসা থাকুক স্ত্রী। এতে মানুষকে বোঝানো যাবে, তাঁদের মধ্যে সম্পর্ক ঠিক হয়ে গেছে। কিন্তু কলিন এ অনুরোধ রাখেননি। অসুস্থ বোনের জন্য প্রার্থনা করতে ওই দিনই রওনা হয়ে যান ফ্রান্সের এক ক্যাথলিক তীর্থে। সঙ্গে ছিল ১০ মাস বয়সী ছেলে কাই ও দুজন আত্মীয়।
ঝামেলার শুরু রুনি সম্পর্কে নিউজ অব দ্য ওয়ার্ল্ড-এ একটি খবর প্রকাশ হওয়ার পর থেকেই। খবরটা এ রকম, সন্তানসম্ভবা কলিনকে ঘরে রেখে রুনি এক দেহপসারিণীর সঙ্গে সম্পর্ক রাখতেন। এই নিয়ে অনেক তোলপাড়ের পর মনে করা হচ্ছিল, পরিস্থিতি শান্ত হয়ে এসেছে। কিন্তু কলিনের সর্বশেষ ব্যবহারে বোঝা গেল ছাইয়ের নিচে আগুন জ্বলছে।
রুনি দম্পতির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, কলিনের পালিত বোন রোজি লিভারপুলে মৃত্যুর সঙ্গে লড়ছেন। কলিন এই ছোট্ট বোনটিকে খুব ভালোবাসেন; তাঁর জন্য তীর্থযাত্রা তিনি করতেই পারেন। কিন্তু ওই সূত্রটিই বলছে, ঠিক লিভাপুলের বিপক্ষে ম্যাচের দিনই শহর ছাড়াটা হয়তো বর্তমান ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট।
কলিনের ওই বন্ধুটি বলছেন, ‘সে দেখিয়েছে, তার নিজের ব্যক্তিগত পরিচয় আছে। ওয়েইনের ছায়া হয়ে যন্ত্রের মতো ঘুরে বেড়ানোই শুধু ওর কাজ নয়।’
এই কথাগুলো কি বিচ্ছেদের সুর শোনাচ্ছে না!

No comments

Powered by Blogger.