লালবাগ কেল্লায় বাংলালিংকের পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

মোবাইল ফোন অপারেটর বাংলালিংক সম্প্রতি তার পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করেছে। এ উপলক্ষে রাজধানীর ঐতিহাসিক লালবাগ কেল্লায় আলোকসজ্জা, রাতের আকাশে আতশবাজির বর্ণিল বিচ্ছুরণ আর সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতসহ বিভিন্ন জাতীয় দৈনিকের সম্পাদক, সিনিয়র সাংবাদিক, উল্লেখযোগ্য করপোরেট ব্যক্তিত্ব, বিশিষ্ট শিল্পপতি ও ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এতে স্বাগত বক্তব্য দেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা আহমেদ আবু দোমা।
লালবাগ ফোর্টের সম্মুখমঞ্চে মোগল আমলের ঐতিহাসিক নৃত্য পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। জনপ্রিয় সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন, ফেরদৌস ওয়াহিদ ও হাবিব মনোমুগ্ধকর পরিবেশনার মাধ্যমে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখেন।
আহমেদ আবু দোমা বলেন, ‘দৈনন্দিন অভিনবত্ব, হূদ্যতা আর বিশ্বস্ততার প্রত্যক্ষ প্রভাবে বাংলালিংক আজকের অবস্থানে উঠে এসেছে।’ তিনি বলেন, বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখার পাশাপাশি এখানকার সংস্কৃতি ও ঐতিহ্যের সঙ্গে যুক্ত থাকতে পেরে বাংলালিংক গৌরব বোধ করে। এ ছাড়া তিনি গ্রাহক ও পরিবেশকদের সর্বোত্তম সেবা প্রদানে বাংলালিংকের দায়বদ্ধতার কথা পুনর্ব্যক্ত করেন।
আবু দোমা আরও বলেন, ‘স্বাধীনতার গৌরবময় এ মাসে গ্রাহকদের নিরবচ্ছিন্ন যোগাযোগের স্বাধীনতা প্রদানের মাধ্যমে বাংলালিংক স্বাধীনতার আনন্দে একাত্মতা প্রকাশ করছে।’ তিনি গ্রাহকদের দ্রুত প্রসারমান মোবাইল অপারেটর বাংলালিংকের সব সাফল্যের অংশীদার বলে উল্লেখ করেন

No comments

Powered by Blogger.