তেভেজের ওপর চটেছেন মানচিনি

রবার্তো মানচিনির মন-মেজাজ খুবই খারাপ। গত সপ্তাহেই তাঁর দল ম্যানচেস্টার সিটি এফএ কাপে ঘরের মাঠে ড্র করেছে স্টোক সিটির সঙ্গে। গত পরশু আবারও ড্র, এবারও লিগে ঘরের মাঠে লিভারপুলের বিপক্ষে। টানা ড্রয়ে হতাশ মানচিনির সব ক্ষোভ গিয়ে পড়েছে কার্লোস তেভেজের ওপর। খেপার যৌক্তিক কারণও আছে। না, গোলটোল মিস করেননি আর্জেন্টাইন স্ট্রাইকার। মিস করবেন কীভাবে, তিনি তো খেলেনইনি। ক্লাবের দুঃসময়ে ‘এল অ্যাপাচে’ বসে আছেন কি না আর্জেন্টিনায়!
তেভেজ আর্জেন্টিনা গিয়েছেন এক সপ্তাহেরও বেশি। নির্ধারিত সময়ের মাসখানেক আগেই সন্তান জন্ম দিয়েছেন তাঁর বান্ধবী, তড়িঘড়ি করেই তাই যেতে হয়েছে। এ পর্যন্ত ঠিকই ছিল, কিন্তু বান্ধবী এবং সদ্যোজাত বাচ্চা পুরোপুরি সুস্থ হওয়ার পরও তেভেজের ফেরার নাম নেই। এদিকে এ সপ্তাহেই এফএ কাপে স্টোক এবং এর পরই চেলসির বিপক্ষে গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ। ক্লাবে ফেরার জন্য তাঁকে ফোনও করা হয়েছিল, কিন্তু তাতেও নাকি সাড়া দেননি। মানচিনি তাই একই সঙ্গে বিরক্ত ও চিন্তিত, ‘সে এখনো আর্জেন্টিনায় এবং এটা আমাদের জন্য বড় একটা সমস্যা। আট দিন আগে সে গিয়েছে, কিন্তু ফেরার নাম নেই। আমি নিজে তাকে বলেছি ফিরে আসতে, কিন্তু তাতেও পাত্তা দেয়নি। আশা করি দু-একদিনের মধ্যেই সে ফিরে আসবে, কারণ তাকে আমাদের ভীষণ প্রয়োজন।’
ম্যান সিটি থেকে ধারে সান্তোসে খেলতে গিয়েছেন রবিনহো, হাঁটুর ইনজুরিতে বাইরে আরেক স্ট্রাইকার রক সান্তাক্রুজ। তেভেজও নেই, স্ট্রাইকার বলতে মানচিনির হাতে কেবল ইমানুয়েল আদেবায়োর। মানচিনি কি আর এমনিই খেপেছেন? এএফপি।

No comments

Powered by Blogger.