ভেরোনিকার মুখোমুখি হলেন বারলুসকোনি

দীর্ঘ নয় মাস পর ইতালির প্রধানমন্ত্রী সিলভিও বারলুসকোনি গত রোববার তাঁর স্ত্রী ভেরোনিকা ল্যারিওর মুখোমুখি হয়েছিলেন। এদিন তিনি ভেরোনিকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে প্রায় ২০ মিনিট কথা বলেন। এ সময় দুই পক্ষের আইনজীবীরা প্রায় পাঁচ ঘণ্টা ধরে এ বিষয় নিয়ে কথা বলেন।
ভেরোনিকা তাঁর স্বামী বারলুসকোনির বিরুদ্ধে বিশ্বাস ভঙ্গের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের মামলা করেন। তারা গত ৯ মাস ধরে আলাদা বসবাস করছেন।
৭৩ বছর বয়সী বারলুসকোনির নারী কেলেঙ্কারি নিয়ে বিভিন্ন সময় বহু সংবাদ বেরিয়েছে। সর্বশেষ তিনি তাঁর এক তরুণী মডেল নাওমি লেতিসিয়াকে জন্মদিনে মহা মূল্যবান উপহার দেন। এ কারণে ভেরোনিকা ল্যারিও (৫৩) বারলুসকোনির বিরুদ্ধে বিশ্বাসভঙ্গের অভিযোগ তোলেন।
মিলান শহরের পুলিশপ্রধানের কার্যালয়ে বারলুসকোনি ও ল্যারিও দেখা করে বিবাহ বিচ্ছেদ নিয়ে কথা বলেন। সেখানে দুই পক্ষের আইনজীবীরা বিবাহ বিচ্ছেদ ও ল্যারিওর তোলা বিশ্বাসভঙ্গের অভিযোগ নিয়ে বিস্তারিত কথা বলেন। ল্যারিওর এক মুখপাত্রের বরাত দিয়ে লন্ডনের দ্য ডেইলি টেলিগ্রাফ-এর খবরে বলা হয়, বিচারকের সামনে যে আলোচনা হয়েছে, তাতে ওই বিয়ে টিকবে না। বিবাহ বিচ্ছেদ এখন অবশ্যম্ভাবী।

No comments

Powered by Blogger.