ম্যারিকোর দুজন স্বতন্ত্র পরিচালক নিয়োগ

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড গত ৩১ ডিসেম্বর গোলাম মোস্তফা এবং রূপালী চৌধুরীকে স্বতন্ত্র (ইনডিপেন্ডেন্ট) পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে।
গোলাম মোস্তফা কল্লোল গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক। কল্লোল গ্রুপ ক্যাডবেরি এবং কেলোগের মতো প্রখ্যাত এফএমসিজি ব্র্যান্ড ও আন্তর্জাতিকভাবে খ্যাত ঘড়ি এবং কলম বাজারজাত করে।
রূপালী চৌধুরী বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। তিনি ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাহী সদস্য এবং মেট্রোপলিটন চেম্বারের হলিডে সাব-কমিটি ও বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের লেবার ল সাব-কমিটির সদস্য।
ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ নিয়োগী তাঁদের স্বাগত জানিয়ে বলেন, ম্যারিকোর বর্তমান ক্রমবর্ধমান অগ্রগতিতে তাঁদের জ্ঞান এবং অভিজ্ঞতা সহায়ক ভূমিকা পালন করবে।
এ উপলক্ষে ম্যারিকো গ্রুপের ফাইন্যান্স, এইচআর ও স্ট্র্যাটেজি-প্রধান ম্যারিকো বাংলাদেশের পরিচালক মিলিন্দ সারওয়াকে বলেন, তাঁদের আগমন এই কোম্পানির উত্তরোত্তর প্রসারে সাহায্য করবে এবং এতে কোম্পানির শেয়ারহোল্ডাররাও উপকৃত হবেন।
ম্যারিকো বাংলাদেশ লিমিটেড একটি প্রখ্যাত বহুজাতিক কোম্পানি। প্যারাসুট নারিকেল তেল ম্যারিকোর অন্যতম একটি পণ্য। এ ছাড়া ম্যারিকো, ক্যামেলিয়া ও অ্যারোমেটিক গোল্ড, প্যারাসুট অ্যাডভান্সড, প্যারাসুট বেলিফুল এবং হেয়ারকোড প্রস্তুত ও বাজারজাত করে।

No comments

Powered by Blogger.