মুলাদীতে তরুণী ধর্ষণের শিকার

 বরিশালের মুলাদীতে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে। বরগুনার আমতলীতে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-
মুলাদী (বরিশাল) : মুলাদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সফিপুর ইউনিয়নের পূর্ব চরপদ্মা গ্রামের সেকান্দার বেপারির ছেলে সায়িম বেপারি একই এলাকার ওই তরুণীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। সম্প্রতি সায়িম বেপারিকে তার বাবা-মা অন্য এক মেয়েকে বিয়ে করান। এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণীর বাবা স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু মুছা হিমু মুন্সীর কাছে বিচারের দাবি করেছেন। ইউপি চেয়ারম্যান জানান, বিয়ষটি আমি জেনেছি এবং মেয়েটির পরিবারকে থানা পুলিশের শরণাপন্ন হওয়ার পরামর্শ দিয়েছি।
আমতলী (বরগুনা) : আমতলী উপজেলায় এক স্কুলছাত্রী ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রীকে মঙ্গলবার বরগুনা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে মিরাজ ভদ্দর ও সাইমুনকে আসামি করে আমতলী থানার মামলা হয়েছে। জানুয়ারি মাসে ওই ছাত্রীকে চন্দ্রা গ্রামের আবুল ভদ্দরের বখাটে ছেলে মিরাজ ভদ্দর ও খোরশেদ চৌকিদারের ছেলে সাইমুন ধর্ষণ করে।

No comments

Powered by Blogger.