বরগুনায় কুপিয়ে শিক্ষকের হাত-পা বিচ্ছিন্ন

বরগুনার আমতলী উপজেলায় এক মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করে দিয়েছে এলাকার একদল সন্ত্রাসী। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে । মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনাটি ঘটেছে।
আহত শহীদুল ইসলাম আমতলী উপজেলার চালিতাবুনিয়া গ্রামের আ. খালেক মিয়ার ছেলে এবং গাজীপুর মাদ্রাসার সিনিয়র সহকারী শিক্ষক। এ ঘটনায় পুলিম পাচজনকে গ্রেফতার করেছেন। এরা হলেন ,ইয়াকুব, সাইদ, মজিবর, কাওছার ও বাবুল। এ ঘটনায় আমতলী থানায় একটি মামলা হয়েছে ।
আমতলী থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মাদরাসা শিক্ষক শহীদুল বাড়ি থেকে চাওড়া কালিবাড়ী নামকস্থানে এলে পথিমধ্যে সন্ত্রাসী সাইদ (২৫), ইয়াকুব (৩০) ও তাদের সঙ্গে থাকা আরো কয়েকজন সন্ত্রাসী তাকে এলোপাথাড়ি কোপায়। এ সময় শহীদুলের বাম হাত ও বাম পা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
জমি-জমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ ও স্থানীয়দের ধারণা।
আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার রায় বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। আহত শহিদুলের পরিবারের অভিযোগে একটি মামলা হয়েছে।

No comments

Powered by Blogger.