‘নকল করতে গিয়ে ধরা খেয়েছেন সরকার প্রধান’ -ডা. জাফরুল্লাহ

২৮ এপ্রিল সরকার প্রধান ও নির্বাচন কমিশনের জন্য অগ্নিপরীক্ষা মন্তব্য করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘গতকাল বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা করে সরকার প্রধান প্রথম পরীক্ষায় ফেল করেছে। নকল করতে গিয়ে ধরা খেয়েছেন তিনি।’
আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নববর্ষের দিনে টিএসসিতে নারী নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবিতে এ মানববন্ধন পালিত হয়।
ডা. জাফরুল্লাহ আরো বলেন, বেগম খালেদা জিয়ার তার সমর্থিত প্রার্থীর পক্ষে জনগণের কাছে ভোট প্রার্থনা করার অধিকার রয়েছে। কিন্তু সরকার তার মুখ বন্ধ করে দিতে চায়। সরকার চায়না সুষ্ঠু ভোট হোক।
টিএসসিতে নারী নির্যাতনের ঘটনার নিন্দা জানিয়ে বলেন, এ ঘটনা ’৭১-এর পাকিস্তানি বাহিনীর নারী নির্যাতনের মতো। সরকার এখন ৭১ এর পুণারাবৃত্তি ঘটিয়েছে। তারা পাকিস্তানিদের ধারাবাহিকতা রক্ষা করছে।
মানববন্ধনে সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক রুহুল আমিন গাজী বলেন, টিএসসিতে কারা নারী নির্যাতন করেছে তা সচেতন দেশবাসী জানে। কিন্তু দেশের নারী সংগঠনগুলো এখন মুখে কুলুপ এটে রয়েছে। তাদের মুখে এখন কোনো কথা নেই। বেগম খালেদা জিয়াকে হত্যার উদ্দেশে হামলা করা হয়েছে অভিযোগ করে তিনি বলেন, ২৮ এপ্রিল ব্যালটের মাধ্যমে জনগণ এর জবাব দেবে।
ড্যাক সভাপতি ডা. এ কে এম আজিজুল হকের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, ড্যাব মহাসচিব ডা. জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব ডা. রফিকুল ইসলাম বাচ্চু, জাতীয় প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ প্রমুখ।

No comments

Powered by Blogger.