ভেঙেছেন দুই পুরুষের হৃদয়

এখন পর্যন্ত একাকী জীবন কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। নিজেকে কারো সঙ্গে জড়াননি তিনি। তবে প্রেমের হাতছানি পেয়েছেন কয়েকবার। সেসব প্রেমের কাহিনীই এবার প্রকাশ করেছেন মিডিয়ায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিণীতি বলেন, আমি কখনোই প্রেমে পড়িনি। তবে প্রেমের প্রস্তাব পেয়েছি বহুবার। এদের মধ্যে এমন দু’জন পুরুষ আমার জীবনে এসেছেন। যাদের প্রেমের মাঝে বেশ সিরিয়াসনেস দেখেছি। আমাকে নিয়ে তাদের স্বপ্নও ছিল অনেক।  আমি সাড়া দেবো দেবো বলে ভাবছিলাম। এমন সময় নিজেকে সামলে উঠেছি। প্রথমবার যে ঘটনা ঘটেছে পরেরবারও ঘটেছে একই রকম। কাউকেই নিজের সঙ্গে জড়াতে পারিনি। একপর্যায়ে দু’জনই আমার কাছ থেকে কষ্ট পেয়ে দূরে সরে গেছেন। তাদের হৃদয় ভাঙতে গিয়ে আমার খুব খারাপ লেগেছে। সংক্ষিপ্ত প্রেমকাহিনীতে দুই পুরুষের বিবরণও দিয়েছেন পরিণীতি। এদের দু’জনই বলিউড তারকা। তবে কারও নাম উল্লেখ করতে নারাজ ছিলেন তিনি। নাম প্রকাশ করতে না চাইলেও একজনের ব্যাপারে অনেকেই এরই মধ্যে নিশ্চিত হয়ে গেছেন। শোনা যাচ্ছে, ‘কিলডিল’ ছবিতে অভিনয় করতে গিয়ে রণবীর সিংয়ের সঙ্গে বেশ সখ্য গড়ে ওঠে তার। সম্পর্কটাও ঘনিষ্ঠতায় রূপ নেয়। সাক্ষাৎকারে রণবীরের নাম প্রকাশ করতে না চাইলেও সেটা বোঝা গেছে তার কথাবার্তায়। এদিকে আরেক পুরুষের ব্যাপারটা গোপনই রয়ে গেছে। একজনের কথা নিশ্চিত হলেও দ্বিতীয় পুরুষটি কে, তা নিয়েই এখন সবার যত জল্পনা-কল্পনা।

No comments

Powered by Blogger.