দুলাভাইয়ের হাতে শ্যালকসহ পাঁচ স্থানে ৬ খুন

বকশীগঞ্জে দুলাভাইয়ের হাতে শ্যালকসহ পাঁচ স্থানে ৬ জন খুন হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর:
বকশীগঞ্জ (জামালপুর) :সাধুরপাড়া ইউনিয়নের জুনায়েরচর গ্রামে দাওয়াত দিয়ে ডেকে এনে কুপিয়ে হত্যা করেছে দুই বছর বয়সের এক শিশুকে এবং একই সময়ে নিহত শিশুর মাকে রক্তাক্ত জখম করে জামাই। এ ঘটনায় পুলিশ ঘাতক কামাল হোসেনকে আটক করেছে। কামাল হোসেন কৌশলে বৃহস্পতিবার তার শাশুড়ি আয়শা খাতুনকে দাওয়াত করে। আয়শা তার শিশুপুত্র আসাদুলকে নিয়ে জামাইয়ের বাড়ি বকশীগঞ্জ উপজেলার জুনায়েরচর গ্রামে আসার পথে সাধুরপাড়া গোদারা ঘাটে শ্যালক এবং শাশুড়িকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে কামাল। ঘটনাস্থলেই মারা যায় শ্যালক আসাদুল। শাশুড়ি আয়শা খাতুনের অবস্থাও আশঙ্কাজনক।
নওগাঁ :মহাদেবপুর উপজেলার দুটি পৃথক স্থান থেকে বৃহস্পতিবার দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে ১ জনের পরিচয় পাওয়া গেলেও অন্য আরেক জনের পরিচয় পাওয়া যায়নি। উপজেলার নলবলো মাঠে স্থানীয়রা মিঠুন চন্দ্র নামের এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। থানা পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়। মিঠুন ওই উপজেলার নলবলো গ্রামের সুকমলের ছেলে। এর আগে ওই দিন সকালে স্থানীয়রা একই উপজেলার নওহাটা মোড় এলাকার তরফদার রাইস মিলের পাশে আনুমানিক ২৭ বছর বয়সের অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।
কুড়িগ্রাম : রৌমারীতে নিখোঁজ হওয়ার ৩ দিন পর বাঘমারা গ্রামের একটি বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে ওমর ফারুক (২৮) নামের এক মেডিকেল রিপ্রেজেন্টেটিভের লাশ বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক আবদুল কাইয়ুমকে গ্রেফতার করা হয়েছে।
সাতক্ষীরা :তালায় অজ্ঞাতপরিচয় যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে তালা উপজেলার মাগুরা ইউনিয়নের দুরন্দা খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) :বৃহস্পতিবার শালমারা রেলব্রিজের নিচ থেকে ওয়ারেছ আলী নামে এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। ইউপি চেয়ারম্যান আমির হোসেন শামীম জানান, নিহত ব্যক্তির বাড়ি সাঘাটা উপজেলার জাঙ্গালিয়া গ্রামে।

No comments

Powered by Blogger.