সময়ের তারকা ন্যান্সি

জনপ্রিয় সংগীতশিল্পী তিনি। বেরিয়েছে একাধিক অ্যালবাম। গান করছেন চলচ্চিত্রেও। মেরিল-প্রথম আলো তারকা জরিপে টানা চতুর্থবারের মতো পেলেন সেরা গায়িকার পুরস্কার। এবারের সময়ের তারকা ন্যান্সি
প্রথম শেখা গান
‘কোলাব্যাঙ কোলাব্যাঙ তুমি আমার সই’
যে তিনটি জিনিস সব সময় সঙ্গে রাখি
মুঠোফোন, এটিএম কার্ড ও খাবার।
মঞ্চে যেদিন প্রথম গাইলাম
১৯৯৩ সালে ফরিদপুরে অফিসার্স ক্লাব মিলনায়তনে। আমার বাবা তখন জেলা হিসাবরক্ষণ কর্মকর্তা ছিলেন। সেখানে একটা অনুষ্ঠানের আয়োজন হয়েছিল।
গান গাওয়া ছাড়া আর যে কাজে পারদর্শী
একসময় নাচ জানতাম কিন্তু এখন আর চর্চা করা হয় না। এ ছাড়া ঘর গোছাতে পারি।
আমি গায়িকা, কারণ
অন্য কিছু পারি না, তাই!
গ্রাম বনাম শহর
গ্রাম ভালো লাগে। মফস্বলের শহরও আমার খুব পছন্দ।
টানা চতুর্থবার মেরিল-প্রথম আলো পুরস্কার জয়ের অনুভূতি
টেনশনে আছি। যদি এর পরেরবার না পাই, তাহলে কেমন লাগবে!
এই মুহূর্তে যে গান মাথায় ঘুরছে
‘এই মেঘলা দিনে একলা ঘরে থাকে না তো মন’।
নিজের গাওয়া প্রিয় তিনটি গান
‘বাহির বলে’, ‘এত দিন কোথায় ছিলে’, ‘তোমায় আমি জোছনা দেব’।
যাঁকে নিজের গান শোনাতে ইচ্ছে করে...
মা জ্যোৎস্না হক।
যাঁর গান মুগ্ধ করে
সৈয়দ আবদুল হাদী।
যার জন্য জীবন বাজি রাখতে পারি
আমার নিজের জন্য।
গান নিয়ে আমার প্রিয় উক্তি
আমার কোনো প্রিয় উক্তি নেই।
নিজের যে দিকটা বদলাতে চাই
রাগের মাত্রাটা বেশি। এটা কমাতে চাই।
মন খারাপ হলে
চুপচাপ থাকি। তখন কারও সঙ্গে কথা বলতে ভালো লাগে না।
অবসরের সঙ্গী
বই।
সামনে যে কাজটি করব ভাবছি
মাকে নিয়ে একটি গান করব।
সাক্ষাৎকার: মো. রুবেল

No comments

Powered by Blogger.