নারায়ণগঞ্জ থানায় রহস্যজনক বিস্ফোরণঃ পরিদর্শনে সিআইডি by তানভীর হোসেন

নারায়ণগঞ্জের বন্দর থানার ভেতরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিকট শব্দে রহস্যজনক বিস্ফোরণে পুলিশের একজন উপপরিদর্শক (এ আই) মারাত্মক আহত হয়েছেন।
তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। বিস্ফোরণের পর ঘটনাস্থলে প্রচুর পরিমাণে ছাই পড়ে আছে। ঘটনাস্থল কর্ডন করে রাখা হয়েছে। সেখানে বারুদের গন্ধ ছিল।

আহত এসআইয়ের নাম শাহজাহান। তবে কীসের বিস্ফোরণ ঘটেছে এবং কী কারণে তা ঘটেছে, তাৎক্ষণিকভাবে নিশ্চিতভাবে জানা যায় নি।

খবর পেয়ে পুলিশ সুপার শেখ নাজমুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, অতিরিক্ত পুলিশ আশরাফুজ্জামান, সহকারী পুলিশ সুপার গোলাম আজাদ খান, সহকারী পুলিশ সুপার মাহিদুজ্জামান এবং সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  এসএম মঞ্জুর কাদের ঘটনাস্থলে ছুটে যান।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, এসআই শাহজাহানকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তার সারা শরীর ঝলসে গেছে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (ক অঞ্চল) গোলাম আজাদ খান বাংলানিউজকে জানান, সিআইডির অভিজ্ঞ দল ঘটনাস্থলে আসছে। তারা এসে পরীক্ষা করে জানাবে এ কী ধরনের বিস্ফোরণ।

বন্দর থানার ওসি নূর মোহাম্মদ ব্যাপারী জানান, রাত সাড়ে ১০টায় হঠাৎ করে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এ ঘটনার পর পুলিশ সদস্যরা দিগবিদিক ছুটোছুটি করতে থাকেন।

পরে থানার ভেতরে বাগানের মধ্যে শাহজাহানকে পড়ে থাকতে দেখা যায়। তখন ঘটনাস্থল থেকে বারুদের তীব্র গন্ধ বের হয় এবং পুরো এলাকার ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। আহতের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

No comments

Powered by Blogger.