‘ওয়ান্টেড-২’ তে হট আয়েশা

সর্বশেষ সালমান খানের বিপরীতে ‘ওয়ান্টেড’ ছবিতে অভিনয় করেছিলেন বলিউডের সুইট গার্ল খ্যাত আয়েশা তাকিয়া। প্রভুদেবা পরিচালিত এই ছবিটি ছিল ব্যাপক ব্যবসা সফল। এই ছবি মুক্তির পর পরই বিয়ে করে সংসারী বনে যান আয়েশা।
অভিনয় থেকে দীর্ঘ একটা বিরতি নেন। অবশ্য ক’দিন আগে প্রিয়দর্শনের একটি ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে কামব্যাক ঘটে আয়েশার। তবে নতুন খবর হচ্ছে প্রভুদেবা ‘ওয়ান্টেড’ ছবির সিক্যুয়াল তৈরি করতে যাচ্ছেন। এই সিক্যুয়ালে সালমান তো রয়েছেনই, সঙ্গে থাকছেন আয়েশা তাকিয়াও। ইতিমধ্যে এমনটাই ঘোষণা দিয়েছেন প্রভুদেবা। তিনি বর্তমানে আরও দুটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।
এই ছবিগুলোর কাজ শেষ হয়ে যাবে নতুন বছরের ফেব্রুয়ারি নাগাদ। আর তার পর পরই তিনি কাজ শুরু করবেন ‘ওয়ান্টেড-২’ ছবির। এই ছবির জন্য ইতিমধ্যে সালমান ও আয়েশা জুটিকে পাকাপাকি করেছেন পরিচালক। বিষয়টি আয়েশা তাকিয়াও সম্প্রতি তার টুইটার একাউন্টে জানিয়েছেন। এই ছবিতে আগের মতোই সালমানের প্রেমিকা রূপে দেখা যাবে আয়েশাকে। তবে এখানে তার যৌন আবেদন আরও ভালভাবে ফুটিয়ে তোলা হবে। ইতিমধ্যে আয়েশার জন্য একজন ডিজাইনারও ঠিক করে ফেলেছেন প্রভুদেবা। বেশ খোলামেলা হয়েই ‘ওয়ান্টেড-২’ তে ক্যামেরাবন্দি হবেন এই অভিনেত্রী। এ বিষয়ে আয়েশা তাকিয়া টুইটারে লিখেছেন, ‘ওয়ান্টেড’ ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসা সফল ছবি। আর এ ছবিতে সালমানের মতো বড় তারকার বিপরীতে কাজ করেছি। ছবিটির সিক্যুয়ালেও এবার কাজ করতে যাচ্ছি, তাই বেশ ভাল লাগছে। আগের থেকে এর গল্প আরও বেশি শক্তিশালী মনে হয়েছে আমার কাছে। আর এখানে দীর্ঘদিন পর হট আয়েশা তাকিয়াকেই দর্শকরা খুঁজে পাবেন। এপ্রিল থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আশা করছি ভালভাবেই ছবিটির কাজ শেষ করতে পারবো।

No comments

Powered by Blogger.