স্নেইডারে বিরক্ত ইন্টার

এখনো নিজের ভবিষ্যত্ নির্ধারণ করতে পারেননি ডাচ তারকা ওয়েসলি স্নেইডার। ইন্টার মিলানে তিনি আগামী মৌসুমটা থাকবেন কি না, সেটাও নিশ্চিত করেননি। আসলে, বিভিন্ন ক্লাব থেকে পাওয়া বিভিন্ন প্রস্তাবের হিসাব মেলাতেই তিনি এখন সিদ্ধান্তহীন। আর এ ব্যাপারটিই খুব ব্যথিত করেছে ইন্টার সভাপতি মাসিমো মোরাত্তিকে।
এ মৌসুমে দলবদলের বাজারে স্নেইডারের দিকে দৃষ্টি ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির। তাদের প্রস্তাব মাথা ঘুরিয়ে দেওয়ার জন্যও যথেষ্ট। এর পরেই স্নেইডার নিজের ভবিষ্যত্ সম্পর্কে খুব রহস্যজনক কথাবার্তা বলা শুরু করেছেন। তিনি বলেছেন, ইন্টারকে মনে-প্রাণে ভালোবাসলেও তাঁর ভবিষ্যত্ নাকি নির্ধারণ করবেন স্বয়ং ঈশ্বর!
মোরাত্তি স্নেইডারের এসব কথাবার্তায় বেশ চিন্তিত। তিনি চিন্তিত, আদৌ চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাবের সঙ্গে তিনি স্নেইডারকে রাখার লড়াইয়ে যুঝতে পারবেন কি না। সে কারণেই কিছুটা হতাশা ও অভিমানও ঝরে পড়েছে মোরাত্তির কণ্ঠে।
ইন্টার সভাপতির মতে, স্নেইডারের এমনতর কথাবার্তা সত্যিই সমস্যার সৃষ্টি করতে পারে। স্নেইডার নিজেকে যে অনিশ্চয়তার বাতাবরণে ঢেকে রেখেছেন তাও পছন্দ করতে পারছেন না মোরাত্তি। তাঁর মতে, ‘স্নেইডার যেসব কথা বলেছে, সেগুলো শুনে আমি খুবই দুঃখ পেয়েছি।’
২০০৯ সালে পর্তুগিজ কোচ হোসে মরিনহোর হাত ধরে ইন্টারে নাম লিখিয়েছিলেন হল্যান্ড ফুটবল দলের অন্যতম আক্রমণ স্তম্ভ ওয়েসলি স্নেইডার।

No comments

Powered by Blogger.