ইন্টারে মরিনহো?

রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিটা চার বছরের। কিন্তু চারদিকে গুঞ্জন, এক মৌসুম শেষেই মাদ্রিদ ছাড়তে পারেন হোসে মরিনহো। স্যার অ্যালেক্স ফার্গুসন অবসর নিলে ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিতে চান, এটাও আর গোপন নয়। এবার শোনা যাচ্ছে নতুন খবর, যেখান থেকে এসেছিলেন, মরিনহো নাকি ফিরছেন সেই ইন্টার মিলানেই। খবরের সূত্র একটি তথ্য, ইন্টারের কোচ থাকার সময় মরিনহোর দুই ছেলে যে স্কুলে পড়ত, আবারও নাকি তাদের সেই স্কুলে ভর্তি করা হয়েছে!
সুইজারল্যান্ডের লুগানো ইন্টারন্যাশনাল স্কুলে পড়ত হোসে জুনিয়র ও মাটিল্ডে জুনিয়র, ইন্টারের ট্রেনিং কমপ্লেক্স থেকে যেটা গাড়িতে মাত্র খানেকের রাস্তা। সেই স্কুলেই আবার তাদের ভর্তি করা হয়েছে জানিয়ে গাজেত্তা দেল্লো স্পোর্ত লিখেছে, ‘সংকটে ইন্টার: ফিরছেন মো?’ সর্বশেষ পাঁচবারের চ্যাম্পিয়ন ইন্টার এবার ৫ ম্যাচ বাকি থাকতেই শিরোপা লড়াই থেকে ছিটকে গেছে।
সত্যিই যদি মরিনহো ইন্টারে ফেরেন, তাহলে রিয়ালের হাল ধরবেন কে? দৃশ্যপটে এবার মার্সেলো লিপ্পি। ইতালিকে ২০০৬ বিশ্বকাপ জেতানো কোচ সর্বশেষ বিশ্বকাপের পর থেকেই বেকার। ৬৩ বছর বয়সী কোচ রাই স্পোর্টকে জানিয়েছেন, ‘ফুটবলে ফেরার ইচ্ছা আমার প্রবল, তবে একটা ব্যাপার নিশ্চিত, কোনো ইতালিয়ান দলের দায়িত্ব নেব না। কোনো ক্লাব বা জাতীয় দলের উপযুক্ত প্রস্তাবের অপেক্ষা করছি আমি। কিছু প্রস্তাব পেয়েছি, তবে মনঃপূত হয়নি। প্রিমিয়ার লিগে যেতে পারলে দারুণ হয়। ধরুন রিয়াল মাদ্রিদ, কে না সেখানে যেতে চাইবে? আমি তো দৌড়ে যাব।’

No comments

Powered by Blogger.