বহু যৌনকর্মীর সঙ্গে সম্পর্ক ছিল বেরলুসকোনির

ইতালির প্রধানমন্ত্রী সিলভিও বেরলুসকোনির সঙ্গে ‘উল্লেখযোগ্য সংখ্যক’ যৌনকর্মীর সম্পর্ক ছিল। বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে তিনি এসব যৌনকর্মীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। এমনকি কোনো কোনো যৌনকর্মীর ফ্ল্যাটের খরচও বহন করেন।অপ্রাপ্তবয়স্ক নর্তকী-যৌনকর্মী কারিমা ইল মাহরুগের সঙ্গে বেরলুসকোনির সম্পর্কের বিষয়টি তদন্তকারী আইনজীবীরা এসব তথ্য জানিয়েছেন। দেশটির পার্লামেন্টের নিম্নকক্ষের ওয়েবসাইটে গত সোমবার এসব তথ্য ফাঁস করা হয়। তবে বেরলুসকোনি বরাবরের মতো এবারও এসব অভিযোগ অস্বীকার করেছেন।
আইনজীবীরা জানান, বেরলুসকোনির সাবেক দন্ত চিকিৎসক নিকোল মিনেত্তি যৌনকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করতেন। তিনিই বেরলুসকোনির জন্য অপ্রাপ্তবয়স্ক যৌনকর্মীদের ব্যবস্থা করে দিতেন। তবে নিকোল মিনেত্তি অভিযোগ অস্বীকার করেছেন। আইনজীবীরা বলেন, ইতালিতে পতিতাবৃত্তি অন্যায় নয়। তবে অর্থের বিনিময়ে অথবা অন্য কোনো উপায়ে অপ্রাপ্তবয়স্ক যৌনকর্মীদের সঙ্গে সম্পর্ক স্থাপনও আইনসংগত নয়। ১৮ বছরের নিচে যৌনকর্মীদের সঙ্গে সম্পর্ক স্থাপন করা অপরাধ। অথচ বেরলুসকোনি সত্তরের দশকে সেই কাজটিই করেছেন।
সম্প্রতি দ্বিতীয় স্ত্রী ভেরোনিকা লারিওর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বেরলুসকোনিকে নিয়ে একের পর এক যৌন কেলেঙ্কারির খবর বের হচ্ছে। তবে বেরলুসকোনি প্রতিটি ক্ষেত্রেই বলেছেন, তিনি কোনো অন্যায় করেননি।

No comments

Powered by Blogger.