ফেদেরারের বিরুদ্ধে বেটিংয়ের অভিযোগ

এক যুগের পেশাদার ক্যারিয়ার। ‘বিতর্ক’ শব্দটা তাঁর নামের পাশে বসতে দেননি। সেই রজার ফেদেরারের বিরুদ্ধে এক জুয়াড়িকে সহযোগিতার অভিযোগ উঠল। জিম অ্যাগেট নামের এক ব্যক্তি অভিযোগ করেছেন, ২০০৭ ফ্রেঞ্চ ওপেনে ফেদেরার একটি ম্যাচের আগেই গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়েছিলেন তাঁর ম্যানেজমেন্ট সংস্থা আইএমজির মালিক টেড ফর্স্টমানকে।
শুধু ফেদেরার নন, ধনকুবের ফ্রস্টমান নাকি একইভাবে টাইগার উডসের কাছ থেকে আগাম তথ্য নিয়ে বাজি ধরতেন গলফে। এভাবে ফর্স্টমান বিস্তর কামিয়েছেন বলে অ্যাগেটের অভিযোগ।
যদিও চীনে খেলতে আসা সুইজারল্যান্ডের টেনিস তারকা রজার ফেদেরার এই খবর উড়িয়ে দিয়েছেন। ‘আমার নাম ব্যবহার করে এ ধরনের রটনা ছড়ানো হচ্ছে দেখে আমি খুবই হতাশ। আমি এ ধরনের কিছু কখনোই করিনি। ভক্তরা আমার সম্পর্কে ভালো করেই জানেন। লুকোনোর কিছুই নেই। কেউ যদি এ ধরনের খবরের পেছনে সামান্য সত্যতা আছে বলে মনে করে, তাদের প্রতি দুঃখ প্রকাশ করা ছাড়া আমার করার কিছু নেই।

No comments

Powered by Blogger.