শেষ পর্যন্ত সহজ জয়ই রাসেলের

৫৮ মিনিটে মরক্কান স্ট্রাইকার সালাহ মাসলোর গোল চাপমুক্ত করল শেখ রাসেলকে। কিন্তু এর স্থায়িত্ব মাত্র এক মিনিট। চট্টগ্রাম আবাহনীর তরুণ স্ট্রাইকার মিঠুন চৌধুরী প্রতিপক্ষের এক ডিফেন্ডারকে কাটিয়ে সহজে করে দিলেন ১-১। চট্টগ্রামের দলটি তখন বাংলাদেশ লিগের তৃতীয় শক্তির কাছ থেকে পয়েন্ট ছিনিয়ে নেওয়ার স্বপ্নে বিভোর।
সেই স্বপ্ন ধূলিসাত্ হয়ে গেল শেষ পর্যন্ত। ৮১ মিনিটে ডিফেন্ডার জহিরুল এবং দুই মিনিট পরই মরক্কান স্ট্রাইকার সামির ওমারি পেনাল্টি থেকে গোল করলেন। বঙ্গবন্ধু স্টেডিয়ামে কাল বাংলাদেশ লিগের একমাত্র ম্যাচে রাসেল শেষ পর্যন্ত জিতে গেল সহজে (৩-১)।
এ নিয়ে টানা পাঁচ ম্যাচ জিতল রাসেল। নতুন দুই মরক্কান খেলোয়াড় নিয়ে দ্বিতীয় পর্বে রাসেল গোলও পাচ্ছে বেশ। শেষ চার ম্যাচে তাদের গোল ১৬টি।
এই ম্যাচে এক গোল করে আবার এককভাবে গোলদাতা তালিকার শীর্ষে উঠে গেলেন রাসেলের সামির ওমারি। তাঁর গোল এখন ১৩। ১২ গোল নিয়ে সামিরের পেছনে আছেন মোহামেডাননের জাহিদ হাসান (এমিলি) ও আবাহনীর শেরিফ দ্বীন মোহাম্মদ। গোলদাতা তালিকার শীর্ষে সামির উঠলেন বটে, তবে তাঁর দল পয়েন্ট তালিকার তৃতীয় স্থানেই রয়ে গেছে।
মোহামেডান পয়েন্ট না হারালে দ্বিতীয় স্থানে যাওয়ারও সুযোগ নেই রাসেলের সামনে। চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন ছেড়ে দিয়ে তাই রানার্সআপ হওয়ারই চেষ্টা করছে এখন রাসেল। ১৬ ম্যাচে রাসেলের পয়েন্ট ৩৯, মোহামেডানের ৪২। আবাহনীর ৪৬। চট্টগ্রাম আবাহনী ১৬ ম্যাচ খেলে পেয়েছে ১৭ পয়েন্ট।

No comments

Powered by Blogger.