জ্যাকসনের অন্ত্যেষ্টিক্রিয়া নিয়ে সম্প্রচারে বাড়াবাড়ি, ক্ষুব্ধ হলেন ভাই র্যান্ডি

পপসম্রাট মাইকেল জ্যাকসনের অন্ত্যেষ্টিক্রিয়া নিয়ে বাড়াবাড়ি করায় তাঁর ভাই র্যান্ডি সম্প্রচারমাধ্যমের ওপর যারপরনাই ক্ষুব্ধ হয়েছেন। তিনি এর তীব্র সমালোচনা করে গত শুক্রবার একটি বিবৃতি দিয়েছেন। বিবৃতিটি শনিবার ইন্টারনেটের বিনোদন সাইট টিএমজেড ডটকমে প্রকাশিত হয়েছে।
লস অ্যাঞ্জেলেসের ফরেস্ট লনে শুক্রবার পপসম্রাটের অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হয়। অন্ত্যেষ্টিক্রিয়ার অনুষ্ঠান কভার করতে গিয়ে বাড়াবাড়ি করে বিভিন্ন টেলিভিশন চ্যানেল। এ ব্যাপারে তাত্ক্ষণিক এক বিবৃতিতে পপসম্রাটের ভাই র্যান্ডি বলেন, ‘একটি পরিবার হিসেবে আমরা সবাই জানি, মাইকেলের জীবনটা কেমন করে কেটেছে। আমরা দেখেছি, বড় মর্মান্তিকভাবে তাঁর মৃত্যু হয়েছে। মাইকেলের মৃত্যু যেমন আমাদের হূদয় বিদীর্ণ করেছে, তেমনি বিশ্বের বহু মানুষের মনও ওই বিষাদ ছুঁয়ে গেছে।’
র্যান্ডি হতাশা প্রকাশ করে বলেন, অথচ গত রাতে (বৃহস্পতিবার) আমরা কী দেখলাম! একই রকম চিত্র দেখলাম আজকেও। মাইকেলের অন্ত্যেষ্টিক্রিয়ার খবর বিভিন্ন টেলিভিশন সম্প্রচার করেছে। আমি টেলিভিশন চ্যানেলগুলোর কর্তৃপক্ষের কাছে আহ্বান রেখেছিলাম, যাতে তারা আমাদের পারিবারিক গোপনীয়তা এবং অন্ত্যেষ্টিক্রিয়ার পবিত্রতা বজায় রাখে। তারা যেন আমাদের পরিবারকে একান্তে একটু শোক প্রকাশ করার সুযোগ দেয়। কিন্তু তারা তা করেনি। এমনকি তারা হেলিকপ্টার দিয়ে ওপর থেকে গোপনে পারিবারিক ওই একান্ত অনুষ্ঠানটিও রেকর্ড করেছে। এতে অনুষ্ঠান বাধাগ্রস্তও হয়েছে। হেলিকপ্টার থেকে নেওয়া এসব ভিডিওচিত্র আমরা প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি। ভবিষ্যতেও যেন এগুলো সম্প্রচার করা না হয়।

No comments

Powered by Blogger.