বছরে ৮০ লাখ ইউরো বেতন জিদানের

রিয়াল মাদ্রিদকে ‘ডাবল’ জেতানোর পুরস্কার পেলেন জিনেদিন জিদান। ফরাসি কিংবদন্তির সঙ্গে আরও তিন বছরের চুক্তি নবায়ন করেছে রিয়াল। ২০২০ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে থাকবেন গত মৌসুমে স্প্যানিশ লা লীগা ও চ্যাম্পিয়ন্স লীগের শিরোপাজয়ী কোচ। নতুন চুক্তিতে জিদানের বেতন দ্বিগুণ হয়েছে। আগের চুক্তিতে রিয়ালে জিদান বেতন পেতেন বছরে ৪৩ লাখ ৫০ হাজার ইউরো। নতুন চুক্তিতে তার বেতন হবে বছরে ৮০ লাখ ইউরোর বেশি। রিয়ালের সঙ্গে আরও তিন বছরের চুক্তি নবায়ন করতে পেরে উচ্ছ্বসিত জিদান। শনিবার এক সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘রিয়াল মাদ্রিদের সঙ্গে আমার গল্পটা চুক্তি কিংবা সইয়ের চেয়ে অনেক গভীর। এ ক্লাবের সঙ্গে থাকতে পেরে আমি খুশি। আমার কাছে চুক্তি কোনো ব্যাপার নয়। আপনি ১০-২০ বছরের জন্যও চুক্তিবদ্ধ হতে পারেন।’ স্পেনে ৩৩ আর ইউরোপে ১২ বারের চ্যাম্পিয়নরা আস্থা রাখায় জিদান কৃতজ্ঞ, ‘রিয়াল মাদ্রিদ আমার ওপর আস্থা রাখায় আমি খুশি। এখানে আমার স্টাফদের সঙ্গে কাজ করতে ভালো লাগছে। আমার উদ্দেশ্য সবসময় একই, প্রত্যেকটা ম্যাচ ও শিরোপা জয়ের চেষ্টা করা। জানি, আমি কোথায় আছি এবং কী করতে হবে।’ গত মৌসুমে জিদানের কোচিংয়ে প্রথমবারের মতো লা লীগা ও চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা জেতে রিয়াল। ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.