দ্রুতই বাবা হতে চান বোল্ট

তিনি বিশ্বের দ্রুততম মানব। এবার ‘দ্রুততম বাচ্চার’, ‘দ্রুততম বাবা’ হতে চান! হ্যাঁ, এমনটাই ইচ্ছা উসাইন বোল্টের। তবে কি সুখবরটা এভাবেই দিলেন? না, উসাইন বোল্ট সরাসরি তা বলেননি। শুধু বলেছেন, ‘আমি আর কেসি গত চার বছর ধরে একসঙ্গে আছি। আমাদের সম্পর্ক দুর্দান্ত। মজবুতও। তাই আমরা এবার অভিভাবক হওয়ার কথা ভাবছি। আর সেটা খুব শিগগিরই হতে চাই। ছোট্ট শিশু আমাদের জীবনে খুব দ্রুতই আসবে বলে মনে হচ্ছে। দেখা যাক, সব কীভাবে এগোয়। আমরা কিন্তু সত্যি সত্যিই আলোচনা শুরু করেছি দু’জনে।’
কেসি বেনেটের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কতখানি সিরিয়াস, তা বোল্টের আরও একটি কথাতেও ধরা পড়েছে। বলেছেন, ‘বরাবরই চেয়েছিলাম, আমার জীবনে এমন কোনো নারী আসুক, যে আমার জন্য আদর্শ। আসলে আমার বাবার সঙ্গে দু’জন মহিলার সম্পর্ক ছিল। কিন্তু ওই দুই মহিলাই প্রতারণা করেছিল। আমি তাই বাবাকে বলেছিলাম, তোমার মতো আমার জীবনেও কিছু ঘটুক, চাই না। এ জন্যই আমি অপেক্ষা করেছি। বোঝার চেষ্টা করেছি, যে আমার জীবনে এসেছে, সে সত্যিই আমার কি না।’ ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.