এবার স্কোয়াডেই নেই রাব্বি

নিউজিল্যান্ড এবং ভারত সফরের টেস্টে অন্য এক কামরুল ইসলাম রাব্বিকে দেখেছিল ক্রিকেট বিশ্ব। টেস্টে কিভাবে ব্যাট করতে হয়, তা যেন বাংলাদেশের ব্যাটসম্যানদের চোখে আঙুল দিয়ে দেখিয়েছিলেন এই পেসার। শ্রীলংকা সফরেও প্রথম টেস্টের ১৬ সদস্যের স্কোয়াডে ছিলেন রাব্বি। অনেকেই ভেবেছিলেন হয়তো মূল একাদশেও জায়গা করে নেবেন তিনি। নিউজিল্যান্ড এবং ভারত সফরের মতো শ্রীলংকা সিরিজেও দলের বিপর্যয়ে শেষ দিকে ব্যাট হাতে লড়বেন রাব্বি। কিন্তু তাকে একাদশেই রাখা হয়নি।
গল টেস্টে ড্রয়ের সম্ভাবনা দেখছিলেন সবাই। কিন্তু ব্যাটসম্যানদের ব্যর্থতায় আশা জাগিয়েও ২৫৯ রানের বড় ব্যবধানে হারে টাইগাররা। গল টেস্টের স্কোয়াডে থাকলেও এবার বাংলাদেশের শততম টেস্টের জন্য ঘোষিত স্কোয়াডেই জায়গা হয়নি রাব্বির। আগামী ১৫ মার্চ কলম্বোর পি সারা ওভালে সিরিজের শেষ টেস্ট ম্যাচে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ওই টেস্টের স্কোয়াডে জায়গা পেয়েছেন ওপেনার ইমরুল কায়েস। এছাড়া প্রথম টেস্টের জন্য ঘোষিত স্কোয়াডই অপরিবর্তিত রয়েছে।
দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দল
মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সৌম্য সরকার, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শুভাশিস রায়, ইমরুল কায়েস, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, সাব্বির রহমান ও মোসাদ্দেক হোসেন সৈকত।

No comments

Powered by Blogger.