কুতুবদিয়ায় ড.জাফর স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত by এম.এ মান্নান

কুতুবদিয়ায় লেমশীখালী ষ্টুডেন্ট এসোসিয়েশন‘র উদ্যোগে লেমশীখালী উচ্চ বিদ্যালয় মাঠে বিশিষ্ট ইকোলজিষ্ট ও সামুদ্রিক বিজ্ঞানী মরহুম প্রফেসর ড.মোহাম্মদ জাফর‘র স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
একই সাথে স্থানীয় লেমশীখালীতে জেএসসি,জেডিসি ও পিএসসিতে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেয়া হয়। সভায় লেমশীখালী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ শরীফ সভাপতিত্ব করেন।

এতে উপজেলা চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির মাঝে বক্তব্য রাখেন মরহুম ড. জাফরের ছেলে রাফি মোহাম্মদ ফয়সাল,দক্ষিন ধুরুং ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন আল আজাদ, কৃষি কর্মকর্তা আতিক উল্লাহ, সমাজ সেবক মোহাম্মদ তাহের, অধ্যক্ষ আবু মুছা, প্রধান শিক্ষক শুকুর আলম আজাদ, প্রেসক্লাব সেক্রেটারী হাছান কুতুবী ও প্রধান শিক্ষক আবু ইউছুফ প্রমূখ।

পরে জেএসসি, জেডিসি ও পিএসসি পরীক্ষায়  কৃতিত্বের জন্য ১২৬ জন শিক্ষার্থীর মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মো.ইমতিয়াজ।

উল্লেখ্য, কুতুবদিয়া লেমশীখালীর কৃতি সন্তান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সামুদ্রিক বিজ্ঞানী প্রফেসর ড.মোহাম্মদ জাফর গত বছর ১৩ সেপ্টেম্বর ইন্তেকাল করেন।

No comments

Powered by Blogger.