রফিকুলরা থাকছেন বিশ্বকাপ পর্যন্তই!

তিন মাসের জন্য নয়, জাতীয় ক্রিকেট দলের নির্বাচক কমিটিকে দায়িত্বে রাখা হতে পারে ২০১১ বিশ্বকাপ পর্যন্তই। গত পরশু রাতের আলোচনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির কাছ থেকে এমন আশ্বাসই পেয়েছেন নির্বাচকেরা।
রফিকুল আলমের নেতৃত্বাধীন নির্বাচক কমিটির তিন মাসের দায়িত্ব দেওয়ায় বিতর্কের সৃষ্টি হয়। অসন্তোষ প্রকাশ করেন নির্বাচকেরাও। এ পরিস্থিতিতে গত পরশু রাতে তিন নির্বাচকের সঙ্গে বৈঠকে বসেছিলেন বোর্ড সভাপতি আ হ ম মোস্তফা কামাল ও ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান এনায়েত হোসেন। বিসিবি সূত্রে জানা গেছে, সভায় নির্বাচকদের কাজে সন্তোষ প্রকাশ করে বোর্ড সভাপতি আশ্বস্ত করেছেন, আপাতত নির্বাচক কমিটিতে পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। বরং শিগগিরই নতুন চুক্তিতে আনা হবে বর্তমান নির্বাচক কমিটিকে। এ ব্যাপারে জানতে নির্বাচকদের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি কাউকেই।
সভায় আলোচনা হয়েছে বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলের প্রস্তুতি নিয়েও। জাতীয় দলের কোচ জেমি সিডন্স এখন ছুটিতে। সিডন্স ফিরলে ২০ আগস্ট থেকে শুরু হতে পারে জাতীয় দলের ক্যাম্প। তার আগেই হয়তো দলের সঙ্গে যোগ দেবেন নতুন বোলিং ও ফিল্ডিং কোচ।

No comments

Powered by Blogger.