ফার্স্ট সিকিউরিটি ব্যাংক ও লিডস করপোরেশনের চুক্তি স্বাক্ষর

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ব্যাংকিং অটোমেশন বা স্বয়ংক্রিয় ব্যবস্থায় কার্যক্রম পরিচালনার লক্ষ্যে লিডস করপোরেশনের সঙ্গে সম্প্রতি একটি চুক্তি করেছে।
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের তথ্যপ্রযুক্তি বিভাগের প্রধান তাহের আহমেদ চৌধুরী এবং লিডস করপোরেশনের প্রধান পরিচালন কর্মকর্তা বশির উল্লাহ তালুকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ এ এম জাকারিয়া ও উপব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল কুদ্দুস এবং লিডস করপোরেশনের পরিচালক শেখ আবদুল শহীদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এই চুক্তি অনুযায়ী ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংককে শরিয়াহিভত্তিক কোর ব্যাংকিং সফটওয়্যার ‘ব্যাংক আল্টিমাস’ সরবরাহ করবে লিডস করপোরেশন। ‘ব্যাংক আল্টিমাস’ হচ্ছে একটি অত্যাধুনিক প্রযুক্তিসংবলিত পরিপূর্ণ ব্যাংকিং অ্যাপ্লিকেশন সফটওয়্যার। এটি ব্যবহারের সুবিধাগুলো হলো: উন্নত গ্রাহকসেবা, বর্ধিত রেভিনিউ ও রিটার্ন, উৎপাদনশীলতায় উন্নতি, নির্ভুল ইনট্রিগেশন, সহজ ধারণক্ষমতা, কম মূল্যে মালিকানা ও সহজ কার্যসম্পাদন ক্ষমতা প্রভৃতি।

No comments

Powered by Blogger.