আর ভালো লাগছে না ব্রাদার্সের!

কমলাপুর স্টেডিয়ামে কাল ফেনী সকারের সঙ্গে গোলশূন্য ড্র করে বাংলাদেশ লিগে প্রথম পর্ব শেষ করল ব্রাদার্স ইউনিয়ন।
আগের দিন ঢাকায় আসার পথে কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পড়েছিল সকারের বাস। কয়েকজন খেলোয়াড় আহত হলেও প্রাথমিক চিকিৎসা নিয়ে দলটি ঢাকায় আসে এবং কালকের ম্যাচটি শেষ করেছে ভালোভাবেই।
সকার জেতার জন্য মরিয়া আক্রমণ করেছিল শেষ দিকে, কিন্তু গোল পায়নি ব্রাদার্সের তোফাজ্জল গোল লাইন থেকে বাঁচিয়ে দেওয়ায়। ব্রাদার্সও সুযোগ পেয়েছে। তবে জেতার চেয়ে ম্যাচটি পার করে দেওয়াই যেন মূল লক্ষ্য ছিল তাদের।
ম্যাচের পর ব্রাদার্স কোচ ওয়াসিম ইকবাল বললেন, ‘পাঁচ মাসে মাত্র প্রথম পর্ব শেষ হয়েছে। এত গ্যাপ থাকলে কীভাবে খেলা যায়। সবাই ক্লান্ত হয়ে পড়েছে। আর ভালো লাগছে না।’ ভালো না লাগার আরেকটা কারণও আছে ব্রাদার্সের, এবার দলটির অবস্থা গতবারের চেয়ে খারাপ। গত লিগে তারা চতুর্থ হয়েছিল। এবার ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আপাতত পঞ্চম স্থানে থাকলেও শেষ পর্যন্ত এই অবস্থান ধরে রাখাও কঠিন তাদের জন্য।
আবাহনী, মোহামেডান, শেখ রাসেলের পর চার নম্বর জায়গায় এবার এখনো পর্যন্ত ফেনী সকার। ১২ ম্যাচে ১৭ পয়েন্ট পাওয়া সকারের সঙ্গে চতুর্থ স্থানে যৌথভাবে থাকার সুযোগ আছে আরামবাগেরও। ১১ ম্যাচে আরামবাগের পয়েন্ট ১৪।
আজকের খেলা: আরামবাগ-ফরাশগঞ্জ (কমলাপুর স্টেডিয়াম, ৩-৩০ মি.)। চট্টগ্রাম মোহামেডান-শুকতারা (এমএ আজিজ স্টেডিয়াম, ৩-৩০ মি.)।

No comments

Powered by Blogger.