রাজধানীতে তিন দিনের দেশীয় পণ্যের মেলা করবে বিসিআই

বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) দেশীয় পণ্য প্রসারের লক্ষ্যে আগামী জুন মাসের দ্বিতীয় সপ্তাহে একটি মেলা আয়োজন করবে।
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাাতিক সম্মেলন কেন্দ্রে ‘আমার পণ্য আমার দেশ মেলা ২০১০’ শীর্ষক এই মেলায় কেবল দেশীয় পণ্য ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো অংশগ্রহণ করতে পারবে।
গতকাল রোববার ঢাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিসিআই এ তথ্য জানায়। মেলা আয়োজনে কার্নিভাল ও ইথ্রি সলিউশন্সের সহায়তা নেওয়া হচ্ছে। এ ছাড়া সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বিনিয়োগ বোর্ড, বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন, এসএমই ফাউন্ডেশন, বাফুফে, বিজিএমইএ, বিকেএমইএ, বেসিস, বিপিজিএমইএ, বিইআইওএ, বিইএমএসএ, টোয়াব এবং এনবিএফ।
বিসিআইর সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিআই সভাপতি শাহেদুল ইসলাম, সাবেক সভাপতি ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ, ঊর্ধ্বতন সহসভাপতি এস এম শাহাব উদ্দিন, পরিচালক গোলাম মোস্তফা তালুকদার, কার্নিভালের ব্যবস্থাপনা সহযোগী টিপু, ইথ্রি সলিউশন্সের ব্যবস্থাপনা পরিচালক চাঁন মোহন সাহা প্রমুখ। মেলার আয়োজন নিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন বিসিআইর মেলা কমিটির আহ্বায়ক আবুল কালাম ভুঁইয়া।
সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশীয় পণ্যের প্রসার ঘটাতে আগামী ১০ থেকে ১২ জুন পর্যন্ত তিন দিনব্যাপী একটি মেলার আয়োজন করা হচ্ছে।
মেলাটি প্রতি দিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে।

No comments

Powered by Blogger.