ঢাকা ট্রাভেল মার্টের প্রধান সহযোগী হলো বাংলাদেশ বিমান

বাংলাদেশ বিমান ঢাকা ট্রাভেল মার্ট (ডিটিএম) ২০১০ শীর্ষক তিন দিনব্যাপী পর্যটন মেলার প্রধান সহযোগী ও প্রাতিষ্ঠানিক যাত্রী বহনকারী সংস্থা হয়েছে।
এ ব্যাপারে মেলার প্রধান আয়োজক ভ্রমণবিষয়ক পাক্ষিক দ্য বাংলাদেশ মনিটরের সঙ্গে একটি চুক্তি হয়েছে বাংলাদেশ বিমানের। বাংলাদেশ মনিটরের মহাব্যবস্থাপক আলমগীর হায়দার এবং বাংলাদেশ বিমানের বিপণন মহাব্যবস্থাপক শফিকুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন।
আগামী ১১ থেকে ১৩ মার্চ ঢাকা শেরাটন হোটেলে এ পর্যটন মেলা অনুষ্ঠিত হবে। এতে ইভেন্ট ম্যানেজারের দায়িত্ব পালন করবে ট্রিউন এক্সিবিশন অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিসেস (টিমস)।
আগের বছরগুলোর মতো এবারের মেলায়ও সরকারি-বেসরকারি ও আন্তর্জাতিক বিমান সংস্থাসমূহ, পর্যটন সংস্থা, হোটেল ও রিসোর্টস, ট্যুর অপারেটরস, ট্রাভেল এজেন্টস এবং পর্যটনশিল্পের সঙ্গে সম্পৃক্ত প্রমোদ ও বিনোদনকেন্দ্রসহ বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নেবে।
শফিকুর রহমান এ মেলাকে বাংলাদেশ বিমানের নতুন লোগো ও ব্র্যান্ডিং পরিচিতির জন্য একটি অত্যন্ত কার্যকর ব্যবস্থা বলে উল্লেখ করেন।
আলমগীর হায়দার জানান, মেলায় যোগদানকারী বিদেশিদের বাংলাদেশ বিমান ভাড়ার ওপর ৫০ শতাংশ ছাড় দেবে। তিনি ২০০২ সালের মেলার সূচনালগ্ন থেকে এর প্রধানতম সহযোগী হওয়ায় বাংলাদেশ বিমানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

No comments

Powered by Blogger.