নারী উদ্যোক্তাদের জন্য মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের কর্মশালা আয়োজন

সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) নারী উদ্যোক্তাদের অর্থায়নসুবিধা পাওয়ার বিষয়ে সম্প্রতি এক কর্মশালার আয়োজন করে। ঢাকায় এসএমই ফাউন্ডেশনের সম্মেলনকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আনিস এ খান প্রধান অতিথি, উপব্যবস্থাপনা পরিচালক মো. আহসান-উজ জামান এবং এসএমই অ্যান্ড কনজিউমার ব্যাংকিং বিভাগের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ইকবাল বিশেষ অতিথি হিসেবে কর্মশালায় উপস্থিত ছিলেন।
এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মমতাজ উদ্দিন আহমেদ অনুষ্ঠানের চেয়ারপারসন হিসেবে উপস্থিত ছিলেন।
কর্মশালায় বিপুলসংখ্যক নারী উদ্যোক্তা অংশ নেন, যাঁদের বাংলাদেশে বিদ্যমান ব্যাংকিং সুযোগ-সুবিধাবিষয়ক তথ্য সরবরাহ করা হয়।
আনিস এ খান বলেন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ইতিমধ্যে নারী উদ্যোক্তাদের জন্য ঋণ প্রকল্প চালু করেছে এবং সারা দেশে ব্যাংকের ৩৬টি শাখায় এবং পাঁচটি এসএমই সেন্টারে এসএমই ও নারী উদ্যোক্তাদের জন্য ডেডিকেটেড ডেস্ক স্থাপন করেছে।
মমতাজ উদ্দিন আহমেদ নারী উদ্যোক্তাদের ব্যবসা বহুমুখী করার পাশাপাশি তাঁদের জন্য দেশে বিদ্যমান ব্যাংকিং সুযোগ-সুবিধা নেওয়ার পরামর্শ দেন।

No comments

Powered by Blogger.