গ্রামীণফোন নিয়ে এল নিজস্ব ব্র্যান্ডের সাশ্রয়ী মূল্যের সেট

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন লিমিটেড বাজারে নিয়ে এল নিজস্ব ব্র্যান্ডের হ্যান্ডসেট। দেশে প্রথমবারের মতো কোনো মোবাইল ফোন কোম্পানি তার নিজস্ব ব্র্যান্ডের হ্যান্ডসেট বাজারে চালু করল।
রাজধানীর একটি হোটেলে আয়োজিত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে গতকাল সোমবার ‘গ্রামীণফোন ভি-১০০’ মডেলের এ হ্যান্ডসেটের মোড়ক উম্মোচন করা হয়। গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওডভার হেশজেদাল এ হ্যান্ডসেটের মোড়ক উন্মোচন করেন। এ সময় গ্রামীণফোনের ভারপ্রাপ্ত প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) লাজলো বার্তা এবং হেড অব মার্কেট কমিউনিকেশনস কাজী মনিরুল কবিরসহ কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ওডভার হেশজেদাল বলেন, গ্রামীণফোন তার গ্রাহকসেবার মান বাড়ানোর ধারাবাহিকতায় নিজস্ব ব্র্যান্ডের হ্যান্ডসেট বাজারজাত করার উদ্যোগ নিয়েছে তারা।
তিনি বলেন, মোবাইল ফোনের প্রয়োজনীয়তা এখন কেবল কথা বলার মধ্যে সীমিত নেই, এটি এখন ছবি তোলা, ইন্টারনেট ব্যবহার, গান শোনাসহ নানা ধরনের বিনোদনের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এসব সুবিধা একসঙ্গে পেতে গ্রাহকদের বেশি অর্থ ব্যয় করতে হয়। তাই সব ধরনের গ্রাহকদের সামর্থ্যের কথা চিন্তা করে গ্রামীণফোনের নতুন হ্যান্ডসেটের দাম রাখা হয়েছে মাত্র তিন হাজার ১৯৯ টাকা।
গ্রামীণফোনের পক্ষ থেকে জানানো হয়, নতুন এ হ্যান্ডসেটটি ক্যামেরা, এফএম রেডিও ও ইন্টারনেট ব্যবহারের সুবিধা থাকছে। এ ছাড়া এ ফোনে রয়েছে একটি জিপি মেন্যু, যাতে গ্রামীণফোনের সব আকর্ষণীয় মূল্য সংযোজিত সেবার তথ্য তালিকাভুক্ত করা হয়েছে। রঙিন পর্দার এ হ্যান্ডসেটে বাংলা ও ইংরেজি উভয় ভাষা ব্যবহারের সুবিধা আছে।
গ্রামীণফোন আরও জানায়, তাদের বর্তমান কোনো গ্রাহকের সংযোগ এ হ্যান্ডসেটের সঙ্গে ব্যবহার করলে বিনামূল্যে ২৫০ টাকার টকটাইম, ১০ মেগাবাইট ইন্টারনেট ব্রাউজিং, ১২০টি ভয়েস এসএমএস ও ৬০টি এমএমএস করার সুবিধা পাবেন। এ ছাড়া এ হ্যান্ডসেটে থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। সারা দেশে ছড়িয়ে থাকা ৫০০টিরও বেশি টাচ পয়েন্টের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করা হবে। এ হ্যান্ডসেটের বিক্রয়োত্তর সেবার জন্য কোম্পানির শর্ত প্রযোজ্য হবে।
এ ছাড়া যাঁরা প্রথম দিন, অর্থাত্ আজ মঙ্গলবার এ হ্যান্ডসেট কিনবেন গ্রামীণফোনের পক্ষ থেকে ধন্যবাদ স্বরূপ তাঁরা পাবেন ১০০ টাকার একটি রিচার্জ স্ক্র্যাচকার্ড এবং একটি টি-শার্ট। এ অফার ১ সেপ্টেম্বর স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য হবে।

No comments

Powered by Blogger.