বিলাসবহুল দুই বাড়ি থাকতেও গৃহহীন: দুই স্ত্রী’র গ্যাঁড়াকলে ওয়াকার

তিনি খেলেন বিশ্বের অন্যতম ধনী ক্লাব ম্যানচেস্টার সিটিতে। সপ্তাহে বেতন পান দেড় লাখ পাউন্ড। অথচ সেই কাইল ওয়ারকারকেই এখন বাধ্য হয়ে ক্লাবের ফ্ল্যাটে থাকতে হচ্ছে। কারণ, তার স্ত্রী অ্যান্নি কিলনার তাকে বিলাসবহুল বাড়ি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছিল। এবারের গ্রীষ্মকালীণ ছুটি একসঙ্গে কাটানোয় বাড়ি ফেরার আশা করছিলেন ওয়াকার। কিন্তু অ্যান্নি তাতে রাজি হননি। সম্প্রতি ওয়াকারের প্রথম ও সাবেক স্ত্রী লরিয়ান গুডম্যান সন্তানসম্ভাবা হন। জানা যায় সন্তানের বাবা ওয়াকার। এটা জানার পর তার দ্বিতীয় ও বর্তমান স্ত্রী কিলনার অপমানিত বোধ করা শুরু করেন। আর তখন থেকেই ব্যক্তিগত জীবনে ঝড় চলছিল ওয়াকারের। সিটির এই ইংলিশ ডিফেন্ডার বর্তমানে দুটি বিলাসবহুল বাড়ির মালিক। তবে একটিতেও জায়গা হচ্ছে না তার। অ্যান্নি ও লরিয়েন থাকছেন বাড়ি দুটিতে।

গ্রীষ্মকালীন ছুটি শেষে অ্যান্নি ও চার সন্তানের সঙ্গে বাড়ি ফেরার কথা ছিল ওয়াকারের। একটি সূত্রের বরাত দিয়ে ইংলিশ দৈনিক দ্য সান জানায়, ‘সে (ওয়াকার) ক্লাবের মালিকানাধীন ফ্ল্যাটে থাকছে কারণ তার আর কোথাও যাওয়ার জায়গা নেই। সে ভেবেছিল অ্যান্নি তাকে বাড়িতে ঢুকতে দেবে, কারণ তারা একসঙ্গে গ্রীষ্মকালীণ ছুটি কাটিয়েছে। কিন্তু অ্যান্নি সেটা করেনি।’
গত ২৭শে ডিসেম্বর লরিয়েন অ্যান্নির ফোনে একটি বার্তা পাঠায়, ‘আমি তোমাকে বলতে চাই যে কাইল ওয়াকার আমাদের মেয়ের বাবা।’ এরপর ক্ষুব্ধ হয়ে অ্যান্নি ওয়াকারকে বাড়ি থেকে বের করে দেন। এর দুই সপ্তাহ পর অ্যান্নি জানায় তাদের মধ্যে বিচ্ছেদ হচ্ছে, তখন তিনিও অন্তঃসত্তা।
এরপর দ্য সান এর সঙ্গে একটি সাক্ষাৎকারে, কাইল ওয়াকার প্রকাশ্যে অ্যান্নির কাছে ক্ষমা চেয়েছিলেন। তিনি বিয়ে বাঁচাতে তার ইচ্ছার কথা বলেছিলেন এবং অ্যান্নিকে ‘আত্মার সাথী’ হিসাবে বর্ণনা করেছিলেন।
পরে গত মৌসুমে সিটির শিরোপা জয়ের দিন গ্যালারিতেও ছিলেন অ্যান্নি। এরপর ইউরোতে একটি বাদ ইংল্যান্ডের সবগুলো ম্যাচেও মাঠে ছিলেন। এর মধ্যে ওয়াকার অ্যান্নিকে ফোন করে ঝামেলা মেটাতে চেষ্টা করেন। কিন্তু কাজ হয়নি।
এরপর ওয়াকার অ্যান্নি ও তাদের চার সন্তানের সঙ্গে তুরস্ক যান ছুটি কাটাতে। যেখানে অ্যান্নির ৩১তম জন্মদিনও উদযাপন করেন তারা। এর মাধ্যমে ওয়াকার আশা করছিলেন, অ্যান্নি তার কাছে ফিরে আসবে। কিন্তু এখনও পর্যন্ত তার কোনো লক্ষণ দেখা যায়নি।
এদিকে পারিবারিক জীবনে অস্থির সময় পার করা ওয়াকার এবারের মৌসুমে সিটির অধিনায়কত্ব করবেন। আজ ইংলিশ প্রিমিয়ার লীগে মৌসুম শুরু করছে ম্যান সিটি। টানা ৪বার শিরোপা জয়ী দলটির এবার প্রথম ম্যাচে প্রতিপক্ষ চেলসি।

mzamin

No comments

Powered by Blogger.