ফখরুলকে চরম মূল্য দিতে হবে: হানিফ


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমা চাওয়ার কথা বলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছেন। এ ঔদ্ধত্যপূর্ণ আচরণের জন্য তাকে (মির্জা ফখরুল) চরম মূল্য দিতে হবে।

বললেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার (৯ ডিসেম্বর) চট্টগ্রামের পটিয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন তিনি।

মাহবুব-উল আলম হানিফ বলেন, দুর্নীতিবাজ খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে বাঁচাতে মির্জা ফখরুল মরিয়া। খালেদা ও তার ছেলের দুর্নীতি আড়াল করতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমা চাইতে হবে বলেছেন।

তিনি বলেন, যারা আন্তর্জাতিকভাবে দুর্নীতিতে কুখ্যাতি অর্জন করেছে তাদের পক্ষে একজন রাজনীতিবিদ কিভাবে অবস্থান নিতে পারেন, এটা ভেবেই অবাক লাগে।’

তিনি আরো বলেন, বিশ্বব্যাংক পদ্মা সেতু নির্মাণে দুর্নীতির অভিযোগ তুললেও আদালতে তা প্রমাণ করতে পারেনি। শেখ হাসিনার সরকার দেশের টাকা দিয়ে এখন পদ্মা সেতু নির্মাণ করছে।

দেশের নতুন নুতন মেগা প্রকল্প হাতে নিয়ে তিনি (শেখ হাসিনা) দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। বিদ্যুৎ সেক্টরে সর্বকালের রেকর্ড ভেঙে ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে বর্তমান সরকার বাংলাদেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে।

৭১ এর মানবতাবিরোধী অপরাধী ও তাদের আশ্রয়দাতাদের যারা লালন করছে, তাদের ব্যাপারে দেশবাসীকে সজাগ থাকার আহ্বান জানান তিনি। একইসঙ্গে তিনি দলাদলি ভুলে নৌকার বিজয় নিশ্চতে কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

No comments

Powered by Blogger.