মোদিকে সরাতে পাকিস্তানের সঙ্গে চুক্তি!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অভিযোগ করেছেন, তাকে সরিয়ে দিতে পাকিস্তানের সঙ্গে চুক্তি করা হয়েছে। কংগ্রেসের প্রবীণ নেতা মণিশঙ্কর আয়ারের বিরুদ্ধে তিনি এই অভিযোগ তুলেছেন। খবর এনডিটিভির।

মোদি অভিযোগ করে বলেন, পাকিস্তানে গিয়ে আমাকে সরানোর জন্য চুক্তি করেছিলেন মণিশঙ্কর।

তিনি বলেন, আমাকে সরিয়ে দেয়ার মানে কি? আমার অপরাধ কী? আমার প্রতি জনগণের আশীর্বাদ রয়েছে এটাই কী দোষ? আমাকে সরানোর চুক্তিতে জনগণ ভীত নয়। গুজরাট নির্বাচনের প্রথম দফার ভোটের একদিন আগে গতকাল শুক্রবার রাজ্যটির বানাসকান্তায় এক সমাবেশে এই অভিযোগ করেন নরেন্দ্র মোদি।

ইতোমধ্যে আয়ারকে দল থেকে সাময়িক বরখাস্ত করেছে কংগ্রেস। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী মোদিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করায় সাময়িক বরখাস্ত করে কারণ দর্শানোর নোটিসও দেয়া হয়েছে।

গতকাল গুজরাটে এক সমাবেশে কংগ্রেসের ভবিষ্যৎ সভাপতি রাহুল গান্ধী বলেছেন, প্রধানমন্ত্রীর পদকে অবশ্যই সম্মান করতে হবে। কংগ্রেস সবসময় প্রধানমন্ত্রীর পদকে সম্মান করে। এজন্য মণিশঙ্কর আয়ারকে বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্য, পাকিস্তানি একটি নিউজ চ্যানেলে প্যানেল আলোচনায় আয়ার বলেন, ভারত-পাকিস্তানের শান্তি প্রক্রিয়ার জন্য ‘মোদিকে সরিয়ে দিতে’ হবে।

No comments

Powered by Blogger.