উপস্থাপনাই আমার প্রথম পছন্দ

*বিপিএলের উপস্থাপনা কেমন উপভোগ করছেন?
**এক কথায় অসাধারণ। এটি আমার ক্যারিয়ারে স্মরণীয় হয়ে থাকবে। বড় ক্যানভাসে এটিই আমার প্রথম উপস্থাপনা। অনেক অনুষ্ঠান উপস্থাপনা করেছি; কিন্তু এ ধরনের কাজ আগে কখনোই করা হয়নি। প্রথম দিকে কিছুটা ভয় ছিল। ধীরে ধীরে সেটা কেটে গেছে। এখন আমি পুরোটাই প্রাণবন্ত বলতে পারি। তারপরও মাঝে মধ্যে টেনশন থাকে। পরের দিনের কাজের জন্য আগের রাতে প্রস্তুতি নিই। তাই খুব বেশি সমস্যা হয় না।
*মাঠে উপস্থিত দর্শকদের কাছ থেকে কেমন সাড়া পাচ্ছেন?
**অনেক বেশি। মাঠে থাকার সুবিধা হল, দর্শকদের রেসপন্স সঙ্গে সঙ্গেই পাওয়া যায়। পাশাপাশি সোস্যাল মাধ্যম থেকেও বুঝতে পারি, দর্শক আমার উপস্থাপনা ভালোভাবেই গ্রহণ করছেন।
*আর কোন কোন অনুষ্ঠান উপস্থাপনা করছেন?
**বিপিএলের জন্য অন্য কাজগুলোর কিছুটা সমস্যা হচ্ছে। তবে ম্যানেজ করে নিচ্ছি। দেশটিভিতে ‘সিনেমা এক্সপ্রেস’, এনটিভির ‘উদ্দীপন’ ও আরটিভির ‘মিউজিক স্টেশন’ অনুষ্ঠানগুলোর সঞ্চালনা করছি।
*অভিনয়ের ব্যস্ততা কেমন যাচ্ছে?
**‘নীড় খোঁজে গাঙচিল’, ও ‘আয়নাঘর’ ধারাবাহিক দুটোর কাজ করছি। কিছুদিন আগে বান্দরবানে সকাল আহমেদের পরিচালনায় একটি নাটকের শুটিং শেষ করে এসেছি। এটি পরিচালনা করছেন সকাল আহমেদ। নাটকের নাম এখনও ঠিক হয়নি। পাশাপাশি কয়েকটি খণ্ডনাটকেও অভিনয় করেছি।
*অভিনয় নাকি উপস্থাপনা- কোনটিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন?
**অবশ্যই উপস্থাপনা। এটি আমার প্রথম পছন্দ। উপস্থাপনার প্রতি আমার ভালোবাসা একেবারেই অন্যরকম। অভিনয়ও অবশ্য পছন্দ করি। তবে প্রায়োরিটি বেশি দেই উপস্থাপনা।
*চলচ্চিত্রে অভিনয়ে কোনো ইচ্ছে আছে কী?
**অবশ্যই আছে। তবে সেটা গল্প এবং চরিত্র বুঝে। আমার ইমেজের সঙ্গে যায় এমন চলচ্চিত্রে অভিনয় করতে আমার কোনো আপত্তি নেই।
আনন্দনগর প্রতিবেদক

No comments

Powered by Blogger.