নাটোরে আ'লীগের দুগ্রুপের সংঘর্ষে একজন নিহত

নাটোরের সিংড়া উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল হান্নান (৪০) নামে এক কর্মী নিহত হয়েছে। আজ সকাল আটটার দিকে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের তিরোইল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত আওয়ামী লীগ কর্মীরা অপর পক্ষের প্রায় ৩০টি বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। এ সময় ১০ জন আহত হয়।
সিংড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল ইসলাম শফিকের পোষ্টার ছেঁড়াকে কেন্দ্র করে গত সোমবার উভয় পক্ষের সংঘর্ষে ১০জন আহত হয়। এ ঘটনার জের ধরেই আজ সকালে নুতন করে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষ, হামলা, ভাংচুর ও হত্যাকান্ডের ঘটনায় একজন নিহত ও ১০ জন আহত হয়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ইটালী ইউপি চেয়ারম্যান ও সিংড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ ও আরিফের প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী স্থানীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জিন্নার সমর্থকরা এই ঘটনায় সংঘর্ষে জড়িয়ে পড়লে ধারালো হাসুয়ার আঘাতে আব্দুল হান্নান মারা যায়। নিহত আব্দুল হান্নান আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জিন্নার সমর্থক এবং তিরোইল গ্রামের আব্দুর করিমের ছেলে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুন্সি শাহাবুদ্দীনসহ ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ রয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে।
নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী নাটোরের সিংড়া উপজেলায় আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে আব্দুল হান্নান নামে এক কর্মী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

No comments

Powered by Blogger.